খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

চুড়ামনকাটি রেললাইনের পাশ থেকে নবজাতক কন্যা শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারের চৌগাছা সড়কের রেললাইনের পাশ থেকে সোমবার অজ্ঞাত এক নবজাতক কন্যা শিশু উদ্ধার করেছে এলাকাবাসী। শপিং ব্যাগে রাখা জীবিত একদিনের ওই শিশু কন্যা সন্তান দেখতে পেয়ে জনগন পুলিশে খবর দেয়। এরপরে পুলিশ, স্থানীয় ওয়ার্ড মেম্বার ও একজন মহিলার সহযোগিতায় শিশুটি উদ্ধার করে পুলিশ হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে বাচ্চাটি সুস্থ আছেন বলে পুলিশ ও চিকিৎসকরা জানিয়েছেন।

স্থানীয়রা জানায়, চুড়ামনকাটি দাসপাড়ার অঞ্জলী রাণী দাস নামে এক মহিলা সকালে হাটতে হাটতে চৌগাছা সড়কের রেল ক্রসিংয়ের কাছে গেলে একটি শপিং ব্যাগ দেখতে পান। তিনি ব্যাগের কাছে গেলে দেখতে পান একটি নবজাতক ব্যাগের ভেতর নড়াচড়া করছে। তিনি দ্রুত বাচ্চাটিকে কোলে তুলে নিজ বাড়িতে নিয়ে যান। বিষয়টি স্থানীয় সাজিয়ালী পুলিশ ফাঁড়িতে জানানো হলে পুলিশ ঘটনাস্থালে হাজির হয়ে ওয়ার্ড মেম্বর মাহবুব হাসান রানুর সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটি কুড়িয়ে পাওয়া নিয়ে অঞ্জলী রাণী দাস বলেন, কারো আপত্তি না থাকলে তিনিই শিশুটির লালন পালন করতে চান। সাজিয়ালী পুলিশ ফাঁড়ির এএসআই শাহিন ফরহাদ বলেন, বর্তমানে শিশুটি পুরোপুরি সুস্থ আছে। তবে এখনো শিশুর পরিচয় জানা যায়নি। এলাকাবাসীর ধারণা কেউ ভোরে বাচ্চাটি ওই স্থানে ফেলে রেখে গেছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!