খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪২৮ | ২২ অক্টোবর, ২০২১

Breaking News

  টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ ও স্কটল্যান্ড
  ডেঙ্গুতে আরও ১৭০ জন হাসপাতালে ভর্তি, মৃত্যু ১
  অপপ্রচারের অভিযোগে বদরুন্নেসা মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকার দুই দিনের রিমান্ডে
  ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামীর মৃত্যুদণ্ড

চুকনগরে আবারও অসহায় কিশোরের ব্যাটারী চালিত ভ্যান নিয়ে গেলো প্রতারক চক্র (ভিডিও)

ডুমুরিয়া প্রতিনিধি

চুকনগরে আবারও এক অসহায় কিশোরের ব্যাটারী চালিত ভ্যান নিয়ে গেছে প্রতারক চক্র। একই পন্থায় একই জায়গা থেকে গত ৯ মাসে ৩জন কিশোরের নিকট থেকে ৩টি ব্যাটারী চালিত ভ্যান হাতিয়ে নেয় প্রতারক চক্র। গত ২০২০ সালের ২৩ ডিসেম্বর মনিরামপুর উপজেলার এক কিশোরের ভ্যান নেয়। ২০২১ সালের ১৯ মে সাতক্ষীরার তালা উপজেলার হাজরাকাঠি গ্রামের বাবুল সরদারের ছেলে আব্দুল্লাহর একটি ভ্যান একই কায়দায় নিয়ে যায় প্রতারক চক্র।

সবশেষ বুধবার সকাল ১০টার দিকে চুকনগরের সাতক্ষীরা রোডস্থ এসবিএসি ব্যাংকের সামনে থেকে এই ভ্যানটি চুরি করে। ভ্যান হারানো কিশোরের নাম তুহিন সরদার(১২)। সে সাতক্ষীরার তালা উপজেলার বলরামপুর গ্রামের খলিল সরদারের ছেলে।

তুহিন জানায়, বুধবার সকালে পাটকেলঘাটা বাসষ্ট্যান্ড থেকে ২জন ব্যক্তি তাকে ৬০০ টাকা চুক্তি করে চুকনগরে নিয়ে আসে। চুকনগর বাসষ্ট্যান্ড সংলগ্ন সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের সামনে এসে যাত্রীরা তাকে একজন পাশের দোকানে নিয়ে কেক এবং স্পিড খেতে দেয়। এই ফাঁকে অন্য একজন তুহিনের ভ্যান নিয়ে চম্পট দেয়।

এরপর ছেলেটি ফিরে এসে ভ্যান না দেখে হাউমাউ করে কেঁদে উঠে। তার গগণবিদারী কাঁন্নায় সেখানকার পরিবেশ ভারি হয়ে উঠে। তুহিন জানায় তারা দুই ভাই। সে বড় তার পিতা একজন ভাটার শ্রমিক। তুহিন এবার ৬ষ্ট শ্রেণীতে পড়াশুনা করে। লকডাউনের কারনে স্কুল বন্ধ থাকায় সকালে সে মাঝে মধ্যে ভ্যান চালিয়ে সংসারের খরচ যোগান দেয়। এদিকে ভ্যান নিয়ে প্রতারকদ্বয় চলে যাওয়ার সামান্য পরে তুহিন অজ্ঞান হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়া হয়। বিকেল ৩টার দিকে তার পিতা মাতা এসে তাকে বাড়ি নিয়ে যায়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692