খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩

চিকিৎসা নিতে সন্তান নিয়ে হাসপাতালে হাজির বানর! (ভিডিও)

আন্তর্জা‌তিক ডেস্ক

বানরদের চুরি, ছিনিয়ে নেওয়া এবং অদ্ভুত সব কাণ্ড কারখানার ছবি বা ভিডিও তো সবাই দেখেছেন। কিন্তু নিজের অসুস্থতা সারাতে সোজা ডাক্তারের কাছে হাজির হয়েছে বানর— এমনটা শুনেছেন কি? এমনই এক ঘটনা ঘটেছে বিহারের সাসারাম, রোহতাস জেলা সদরে। নিজের ক্ষতের চিকিৎসা করতে এসেছিল বানরটি। চিকিৎসকও সঙ্গে সঙ্গে বানরটির সেবা করেন। চিকিৎসা হয়ে গেলে আশপাশের কারও কোনো অসুবিধা না করে নিঃশব্দে ডাক্তারখানা থেকে বেরিয়েও যায় ওই বানর।

বানরের ক্ষতে ব্যান্ডেজ বাঁধার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৪৫ সেকেন্ডের ওই ক্লিপটি টুইটারে একজন শেয়ার করে লিখেছেন, ‘সাসারামে এক বানর নিজের বাচ্চাদের নিয়ে নিজের চিকিৎসা করাতে উপস্থিত! চিকিৎসা করেন ডাক্তার এস এম আহমেদ। নিজেকে সৌভাগ্যশালী মনে করছেন তিনি কারণ হনুমানজি স্বয়ং তার কাছে এসেছেন।

ডাক্তার এলাকায় তার প্রাইভেট ক্লিনিকে বসেছিলেন। হঠাৎ তিনি দেখতে পান স্ত্রী বানরটি তার ক্লিনিকে ঢুকছে, আর তার বুকে জড়িয়ে রয়েছে ছোট্ট বানর শিশু। মা বানরটি এসে নিজের শরীরের ক্ষত দেখিয়ে শান্তভাবে বিছানায় বসে। ডাক্তারও সঙ্গে সঙ্গে নেমে পড়লেন কাজে। ক্ষতগুলোতে মলম লাগিয়ে একটি ব্যান্ডেজ বেঁধে দেন তিনি।

খবরটি শহরে ছড়িয়ে পড়লে লোকজন এমন অবাক করা ঘটনা দেখতে ভিড় জমান। ডাক্তার যখন বানরের চিকিৎসায় ব্যস্ত ছিলেন তখন স্থানীয় বাসিন্দারা পুরো ঘটনাটির ভিডিও করে রাখেন, যা পরে ভাইরাল হয়। চিকিৎসায় সন্তুষ্ট হয়ে বানরটি বাচ্চাসহ ঘটনাস্থল থেকে বেরিয়ে যায়।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692