খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

খুলনায় ইমাম পরিষদের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

নগরীর নিউমার্কেট বাইতুন নূর মসজিদ চত্বরে খুলনা জেলা ইমাম পরিষদের উদ্যোগে সাম্প্রতিক গণ কমিশনের পক্ষ থেকে ১১৬ জন ধর্মব্যবসায়ী ও ১০০০ মাদ্রাসার বিরুদ্ধে দুদকের কাছে শ্বেতপত্র প্রকাশ এর প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

খুলনা জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মোহাম্মদ সালেহ’র সভাপতিত্বে শনিবার (২৬ মে ) বিকাল ৩ টায় এ সমা‌বেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন খুলনা জেলা ইমাম পরিষদের সহ-সভাপতি হাফেজ মাওলানা মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়া, যুগ্ন সম্পাদক মাওলানা নাসির উদ্দিন কাসেমী, অধ্যক্ষ মাওলানা এ এফ এম নাজমুস সউদ, মুফতি জিহাদুল ইসলাম, মুফতি গোলামুর রহমান, হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ, মোল্লা মেরাজুল হক, মাওলানা কারামাত আলী, মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা নূর সাইদ জালালী, মাওলানা আহমদ আলী, শেখ মোঃ নাসির উদ্দিন, শেখ হাসান ওবায়দুল করিম, মুফতি আব্দুল্লাহ ইয়াহহিয়া, সাইখুল ইসলাম বিন হাসান, মুফতী রবিউল ইসলাম রাফে, মাওঃ শহিদুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, রাষ্ট্রের সাংবিধানিক প্রতিষ্ঠানের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সমাজ ও রাষ্ট্রে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে আলেম-উলামা ও ইসলামী শিক্ষার বিরুদ্ধে গণকমিশন মিথ্যাচার ও বিষোদগার ছড়াচ্ছে। অবিলম্বে তাদেরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692