খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনায় এক দিনে ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১০
  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫

খুবি’র স্বাধীনতা শিক্ষক পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা 

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা শিক্ষক পরিষদের কার্যনির্বাহী পরিষদের কার্যকালের সমাপ্তির প্রাক্কালে গঠনতন্ত্র অনুযায়ী দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৫ মার্চ ) এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রফেসর ড. মো. ওয়ালিউল হাসানাত। সভায় কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. মনিরুজ্জামান আর্থিক বিবরণী পেশ করেন। অতঃপর সাধারণ সম্পাদক প্রফেসর ড. আশীষ কুমার দাস তার দ্বি-বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

আর্থিক বিবরণী এবং দ্বি-বার্ষিক প্রতিবেদন পেশ করার পর সাধারণ সদস্যবৃন্দ এগুলোর আলোকে সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন। সভায় শতাধিক সদস্যের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। গঠনমূলক সমালোচনা ও পর্যালোচনা পর্যায়ে সহ-সাধারণ সম্পাদক ড. মো. দুলাল হোসেন, প্রফেসর ড. তুহিন রায়, প্রফেসর ড. তানজিল সওগাত, এ বি এম নাজমুল ইসলাম বক্তব্য রাখেন। উপদেষ্টামণ্ডলীর মধ্যে মোল্লা মোহাম্মদ শফিকুর রহমান এবং প্রফেসর ড. মো. সারওয়ার জাহান বক্তব্য রাখেন।

সভার সমাপনী বক্তব্যে স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ওয়ালিউল হাসানাত সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একই সাথে আসন্ন কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন ঘোষণা করেন। আসন্ন নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে প্রফেসর ড. উৎপল কুমার কর্মকার এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ড. কায়কোবাদ মো. রেজাউল করিম এবং পূণম চক্রবর্তীর নাম প্রস্তাব করেন, যা সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। সভা সঞ্চালনা করেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক হীরা। আসন্ন নির্বাচনে সকলকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!