খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

কয়রায় দুই ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত, দ্বিতীয় দফায় শনাক্ত ১৬

কয়রা প্রতিনিধি

দেশে করোনা পরিস্থিতি ক্রমেভ য়াবহ রূপ নিচ্ছে । শহর থেকে গ্রাম গঞ্জেও ছড়িয়ে পড়েছে। খুলনার কয়রায় আবারও প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হতে দেখা গেছে।

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৩ জনের। দ্বিতীয় দফায় মোট আক্রান্ত হয়েছেন ১৬ জন। টিকা নিয়েও অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের অধিকাংশের বয়স ৫০ এর বেশি। কয়রা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা শফিকুল ঢালী প্রথম ও দ্বিতীয় ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৬১৭ জনের। তন্মাধ্যে আক্রান্ত ১০৭ জনের মধ্যে ৮৮ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন তিন জন । বাকী ১৬ জন স্ব স্ব বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস বলেন, উপজেলা প্রশাসন থেকে করোনা আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে।  তাদেরকে শুকনা খাবার ও ফল দেওয়া হচ্ছে। এছাড়া করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ নেওয়ায় উপজেলা প্রশাসন থেকে সতর্কতা মূলক প্রচারণা করা হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরও সতর্কতা মূলক প্রচারণা করার নির্দেশ দেয়া হয়েছে।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!