খুলনা, বাংলাদেশ | ৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ২৪ নভেম্বর, ২০২০

Breaking News

  রাজধানীর মহাখালীতে সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণের কাজ করছে ফায়ার সার্ভিস
  কঠোর হচ্ছে সরকার, মাস্ক না পরলে জরিমানা ৫ হাজার টাকা
  গণমাধ্যমকর্মীরা করোনাকালের নির্ভীক যোদ্ধা : তথ্যমন্ত্রী
  দেশে করোনাভাইরাসে ২৮ মৃত্যু, শনাক্ত ২৪১৯
  অক্সফোর্ডের টিকা সুরক্ষা দিতে পারে ৭০ শতাংশ

কয়রায় আইসিটি ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

খুলনার কয়রা সদরে অবস্থিত কপোতাক্ষ মহাবিদ্যালয়ে শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ২ কোটি ৭৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত চারতলা আই,সি,টি ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু।

কপোতাক্ষ মহাবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথির বক্তব্যে এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, “যে শিক্ষা মানুষ হয়ে মানুষের উপকার করার শিক্ষা দেয় না সে শিক্ষার কোন মূল্যই নেই। গতানুগতিক শিক্ষার পিছনে না ছুটে যে শিক্ষা মানবিক বোধকে জাগ্রত করে, দেশপ্রেমে উদ্বুদ্ধ করে সর্বোপরি একজন সু-নাগরিক হিসেবে গড়ে উঠার দীক্ষা দেয়, সে শিক্ষায় নিজেকে শিক্ষিত করার জন্য ছাত্র-ছাত্রীদেরকে উপদেশ দেন।

তিনি বলেন, শেখ হাসিনার শিক্ষাবান্ধব নীতির কারণে দেশ আজ অতীতের যেকোন সময়ের তুলনায় শিক্ষাদীক্ষায় এগিয়ে আছে। দেশের স্বাধীনতা ও মর্যাদার জন্য লড়াইয়ের বোধ নিয়ে শিশুদের বড় হতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম মোহসিন রেজা, কয়রা উপজেলা পরষিদরে চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম, কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, প্রকৌশলী নাফিজ আকরাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কপোতাক্ষ কলেজের অধ্যাক্ষ আদ্রিশ আদিত্য মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাগর হোসেন সৈকত, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, উপাধ্যক্ষ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু প্রমুখ। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/কেএম



আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন



এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692