খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

করোনা রোগীদের জন্য আইইবি’র পক্ষ হতে অক্সিজেন সিলিন্ডার প্রদান

নিজস্ব প্রতিবেদক

সাম্প্রতিক সময়ে খুলনা অঞ্চলে কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় অক্সিজেন সংকট দেখা দিয়েছে। মানবিক এই বিপর্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রমকে গতিশীল ও ফলপ্রসূ করার লক্ষ্যে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) এর নির্বাহী কমিটির পক্ষ থেকে খুলনা অঞ্চলে করোনায় আক্রান্ত রোগীদের অক্সিজেন সংকট দূর করতে রোববার খুলনা সিটি কর্পোরেশনের পক্ষে প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না এর মাধ্যমে ১১ টি অক্সিজেন সিলিন্ডার খুলনার সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ এর কাছে হস্তান্তর করা হয়।

এসময় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) এর পক্ষে আইইবি খুলনা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ্ পিইঞ্জ, ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. প্রকৌশলী সোবহান মিয়া, প্রফেসর ড. প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, সম্মানী সম্পাদক প্রকৌশলী হুসাইন মুহাম্মাদ এরশাদ, সেন্ট্রাল কাউন্সিল মেম্বার ড. প্রকৌশলী মোঃ জুলফিকার হোসেন ও কাউন্সিল মেম্বার প্রকৌশলী এমডি কামাল উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে খুলনা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার, রোগ নিয়ন্ত্রণ ডাঃ শেখ সাদিয়া মনোয়ারা ঊষা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় এক সংক্ষিপ্ত বক্তৃতায় আইইবি খুলনা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ্ পিইঞ্জ বলেন, বিশ্বব্যাপী কোভিড-১৯ এর যে ভয়াবহতা পরিলক্ষিত হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী বিভিন্ন পদক্ষেপের কারনে বাংলাদেশে ভয়াবহতা বহির্বিশে্বর চেয়ে তুলনামূলক কম। এসময় তিনি প্রধানমন্ত্রী কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচীর ভূয়সী প্রশংসা করেন। তিনি সকলকে সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ(আইইবি) এর প্রাক্তন প্রেসিডেন্ট ও বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুস সবুর, আইই্বি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ নুরুল হুদা ও সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ শাহাদাৎ হোসেন (শিবলু) কে এই মহৎ উদ্যোগের জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!