খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

এবার অক্ষয়কে চিঠি পাঠালেন নরেন্দ্র মোদি

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার তার মাকে হারিয়েছেন কয়েক দিন আগেই। গত ৮ সেপ্টেম্বর মারা যান তার মা অরুণা ভাটিয়া। আরও দুঃখজনক ব্যাপার হলো, এর এক দিন পরই অর্থাৎ ৯ সেপ্টেম্বর ছিল অক্ষয়ের জন্মদিন।

মা হারানোর শোক কিছুটা সামলে অক্ষয় পাড়ি জমিয়েছেন যুক্তরাজ্যে। সেখানে চলছে তার নতুন সিনেমার শুটিং। প্রযোজকের যাতে লোকসান না হয়, সেজন্যই ভারাক্রান্ত হৃদয় নিয়েই শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি।

এদিকে অক্ষয়ের মায়ের মৃত্যুর খবর শুনে এবার তাকে সমবেদনা জানিয়ে চিঠি লিখেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চিঠিতে তিনি লিখেছেন, ‘ভালো হতো, যদি এমন চিঠি লিখতে না হতো। মায়ের সঙ্গে সেদিনও কথা হয়েছে আমার। আপনার সঙ্গেই এদিন সকালে কথা হল। অত্যন্ত দুঃখ প্রকাশ করছি আমি। সাফল্য হোক বা ব্যর্থতা, আপনার মা সব সময় পাশে থেকেছেন। তিনি আপনাকে সব সময় দয়ালু, সহানুভূতিশীল, বিনয়ী থাকতে শিখিয়েছেন। যে অবদান কোনো দিন ভোলার নয়। তাকে স্মরণ করেই এগিয়ে চলুন আপনি।’

মোদির এই চিঠি পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অক্ষয়। তিনি লিখেছেন, ‘আমার মায়ের মৃত্যুতে সকলের শোকবার্তা পেয়ে কৃতজ্ঞ বোধ করছি। সকলকে ধন্যবাদ। প্রধানমন্ত্রী তার ব্যস্ততার মধ্যেও আমার জন্য এবং আমার প্রয়াত মা-বাবার জন্য তার অনুভূতি ব্যক্ত করেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। এই কথাগুলি সারা জীবন আমার সঙ্গে থাকবে।’

উল্লেখ্য, মায়ের প্রতি ভীষণ দুর্বল ছিলেন অক্ষয় কুমার। তিনি প্রায় প্রতিদিনই মাকে বলতেন, তার জন্যই আজকের অবস্থানে আসতে পেরেছেন। এছাড়া বিভিন্ন সাক্ষাৎকারেও মায়ের অবদানের কথা তিনি গৌরবের সঙ্গে স্বীকার করতেন।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692