খুলনা, বাংলাদেশ | ২১ অগ্রহায়ণ, ১৪২৯ | ৬ ডিসেম্বর, ২০২২

Breaking News

  ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক পদে তাকসিম এ খানের নিয়োগ বৈধ কি না, আদেশ মঙ্গলবার

একমাসের সময় দিলাম, রাস্তা ঠিক না হলে খবর আছে : কাদের

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-খুলনা মহাসড়কের দূরাবস্থা একমাসের মধ্যে মেরামতের আল্টিমেটাম দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আমি ইঞ্জিনিয়ারদের বলছি, যশোর খুলনার রাস্তা ঠিক না হলে খবর আছে। একমাসের সময় দিলাম, ঠিক না হলে খবর আছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের জনসভায় বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। জনগণ দুর্ভোগ থেকে মুক্তি পেয়েছে। শেখ হাসিনা মানুষের কষ্ট লাঘবে পদ্মাসেতু, মধুমতী সেতু নির্মাণ করেছেন। এখন ঢাকা থেকে যশোর আসতে আড়াই ঘণ্টা লাগে, আগে লাগতো আট থেকে দশ ঘণ্টা।

মন্ত্রী কাদের বলেন, যশোরের মহাসমাবেশ মহাসমুদ্রে পরিণত হয়েছে। এখানে এক মহাসমুদ্র, বাইরে আরেক মহাসমুদ্র। আর বিএনপি বেঈমান, বিশ্বাসঘাতক বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, পলাশীর সেনাপতি ইয়ার লতিফ, আর পঁচাত্তরের ইয়ার লতিফ হচ্ছে জিয়া। ঢাকা শহরে বাড়ির বাইরে লেখা থাকতো কুকুর থেকে সাবধান, আর আমি বলছি বিএনপি থেকে সাবধান। বিএনপি যখন ক্ষমতায় ছিল হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মীকে তারা হত্যা করেছে, লুটপাট করেছে।

তিনি আরও বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। উন্নয়নের জন্যে আরেকবার দরকার, শেখ হাসিনার সরকার।

যশোরের এ জনসভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, এমপি শেখ হেলাল, এমপি শেখ সালাউদ্দীন জুয়েল প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692