খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  দুর্গাপূজার ছুটি বৃহস্পতিবার একদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত

উন্নয়ন কাজ সম্পন্নে বৈদ্যুতিক পোল স্থানান্তরের আশ্বাস ওজোপাডিকোর

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীতে চলমান ড্রেন ও সড়ক উন্নয়ন কাজে এবং সম্প্রসারিত মোড়সমূহে বিঘ্ন সৃষ্টিকারী বৈদ্যুতিক পোলগুলি সুবিধাজনক স্থানে স্থানান্তরের বিষয়ে খুলনা সিটি কর্পোরেশন এবং ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লি: (ওজোপাডিকো) এর প্রকৌশলীদের মধ্যে এক সমন্বয় সভা বুধবার (৯ জুন) সকালে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সিটি মেয়র ওজোপাডিকোর প্রকৌশলীদের উদ্দেশ্যে বলেন, নগরজুড়ে ড্রেনেজ ব্যবস্থাপনা ও সড়ক উন্নয়ন কাজ চলমান রয়েছে এবং কাজের গুণগত মান বজায় রাখতে আসন্ন বর্ষা মৌসুমের পূর্বে চলমান কাজগুলি সমাপ্ত করা প্রয়োজন। কিন্তু বৈদ্যুতিক পোলের কারণে ড্রেনেজ উন্নয়ন কাজে অযথা সময় ক্ষেপণ হচ্ছে। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে গুরুত্বপূর্ণ মোড়সমূহের সম্প্রসারণ কাজেও বিলম্ব ঘটছে। ফলে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। নগরবাসীর দুর্ভোগ লাঘবে বৈদ্যুতিক পোলগুলি সুবিধাজনক স্থানে স্থানান্তর জরা জরুরী প্রয়োজন বলে সিটি মেয়র উল্লেখ করেন। খুলনাকে সুন্দর ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে তিনি সরকারি বেসরকারি সকল সংস্থার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সভায় চলমান উন্নয়ন কাজ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের স্বার্থে কিছু পোল স্থানান্তর করা হয়েছে এবং বিঘ্ন সৃষ্টিকারী অবশিষ্ট পোলসমূহ সম্ভব দ্রুত সময়ের মধ্যে স্থানান্তর করা হবে বলে ওজোপাডিকোর প্রকৌশলীগণ সিটি মেয়রকে আশ্বস্ত করেন।

কেসিসি’র প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, ওজোপাডিকো’র প্রধান প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহীন আখতার পারভীন, কেসিসি’র নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী মোঃ মামুনুর রহমান, মোঃ মাহমুদুল হক, সহকারী প্রকৌশলী মোঃ রুহুল আমিন হাওলাদার, কেসিসি’র সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, শেখ মো: মাসুদ করিমসহ উপ-সহকারী প্রকৌশলীগণ সভায় উপস্থিত ছিলেন। প্রেস রিলিজ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!