খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

আসামের বন্যাদুর্গতদের পাশে আমির খান

বিনোদন ডেস্ক

আসামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় এগিয়ে এলেন বলিউড তারকা আমির খান। ২৫ লাখ টাকা অনুদান দিয়ে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ালেন তিনি। আসামের মুখ‍্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার ত্রাণ তহবিলে এই টাকা অনুদান দিয়েছেন তিনি। বলিউড অভিনেতার এই মানবিকতায় কৃতজ্ঞ আসামের মুখ‍্যমন্ত্রী। খবর হিন্দুস্তান টাইমসের।

এই সাহায্যের জন্য আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা আমিরকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান বন্যায় বিপর্যস্ত রাজ্যবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি ২৫ লাখ টাকা দান করেছেন। তার এই উদ্বেগ এবং সহমর্মিতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা।

আসামের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বলিউড ইন্ডাস্ট্রিও। আমিরের আগে একাধিক তারকা এই ত্রাণ তহবিলে সহায়তা দিয়েছেন। এর মধ‍্যে রয়েছেন পরিচালক রোহিত শেট্টি, গায়ক সোনু নিগম, অভিনেতা অর্জুন কাপুর। তিনজনই প্রায় ছয় লাখ টাকা করে দিয়েছেন আসামের মুখ‍্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

আমির খান এখন তাঁর পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব‍্যস্ত। ছবিতে আমির ছাড়া রয়েছেন কারিনা কাপুর, নাগা চৈতন‍্য, মোনা সিং প্রমুখ। পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। ছবিটি ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692