খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

আশাশুনির বামনডাঙায় জুয়ার আসর থেকে চারজন আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ এক অভিযান চালিয়ে চার জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে। বুধবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের গোয়ালডাঙা গ্রামের ভুট্টোর বাড়ির পাশে বুড়িরভিটা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আশাশুনি উপজেলার গোয়ালডাঙা গ্রামের মোসাদ্দেকের ছেলে টিক্কা, একই গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে মনির হোসেন, ফজলু গাজীর ছেলে ফরহাদ হোসেন ও ফকরাবাদ গ্রামের চাকলা সরদারের ছেলে আঙুর।

গোয়ালডাঙা গ্রামের আজিজুল ইসলাম ও সোহারাব হোসেন জানান, করোনাকালিন কঠোর লকডাউনে যখন জনজীবন বিপর্যস্ত প্রায় ঠিক সেই সময়ে তাদের গ্রামের ভুট্টোর বাড়ির পাশে বুড়ির ভিটেতে রীতিমত তাঁবু টানিয়ে মাসব্যাপি বামনডাঙার রবিউল ও কমপক্ষে ছয়টি মামলার আসামী আনার, গোয়ালডাঙার ডালিম ও টিক্কা তিন কার্ডের নামে জুয়ার বোর্ড পরিচালনা করে আসছিল। ক্ষমতাসীন দলের কপিয় নেতা, স্থানীয় কিছু সংবাদকর্মী ও প্রশাসনের কয়েকজনকে ম্যানেজ করেই সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত তাবু টানিয়ে এ জুয়ার আসর চালানো হতো। যারা জুয়া খেলায় অংশ নেন তাদের মোটর সাইকেল পাহারা দিতে নেওয়া হয় ২০০ টাকা। । কোন সাংবাদিক বা অচেনা কোন লোক যাতে সেখানে যেয়ে ছবি তুলতে না পারে সেজন্য বিশেষ পাহারার ব্যবস্থা করা হয়। জুয়াড়ীদের দলে মিশে খেলতে যেয়ে অনেকেই তাদের সাইকেল, মোটর সাইকেল, স্ত্রীর সোনার গহনা বিক্রি করছেন। ফলে এলাকায় বাড়িতে ও চিংড়ি ঘেরে বেড়েছে চুরি ও ছিনতাই।

গত পহেলা আগষ্ট এ নিয়ে বিভিন্ন পত্রপত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সহকারি উপপরিদর্শক সাইফুল ইসলামের নেতৃতেব পুলিশ সেখানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবীর বলেন, গ্রেফতারকৃত চার জুয়াড়ির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692