খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

আশাশুনির চাঞ্চল্যকর বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনির চাঞ্চল্যকর প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার একজন আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩ আগষ্ট) সকাল ৯টার দিকে আশাশুনি থানার লতাখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক যুবকের নাম মোঃ সুমন গাজী (১৮)। সে সাতক্ষীরার আশাশুনি উপজেলার লতাখালী গ্রামের মোঃ আনিছুল গাজীর ছেলে। র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী কমান্ডারের কার্যালয় থেকে বুধবার দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, আশাশুনির গোদাড়া গ্রামের বাকপ্রতিবন্ধি কিশোরী (১৪) কে একই এলাকার লতাখালি গ্রামের সুমন গাজী রাস্তাঘাটে প্রায় উত্যক্ত করতো। বাকপ্রতিবন্ধি ওই কিশোরী একই গ্রামে তার মামার নতুন বউ দেখার জন্য ২৮ জুলাই বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি থেকে বের হয়। প্রতিবেশী আলমগীরের বাড়িতে আসা শালখালি গ্রামের এক যুবক সুমনের সহযোগিতায় পথিমধ্যে অলিদের মুদি দোকানের পাশ থেকে তাকে ডেকে নিয়ে ইকরামুলের পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। প্রায় দু’ঘণ্টা পর খুঁজতে বেরিয়ে তার মা তাকে পাওয়ার পর সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় আশাশুনি থানায় ৩ আগষ্ট একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-০৯, ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (১)। পওে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ধর্ষণে সহযোগিতাকারি সুমনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে আশাশুনি থানায় সোপার্দ করে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692