খুলনা, বাংলাদেশ | ৫ ভাদ্র, ১৪২৯ | ২০ আগস্ট, ২০২২

Breaking News

  কুয়াকাটায় ৫ ট্রলারডুবি, ১৬ জেলে নিখোঁজ
  রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ১০ জন রিমান্ডে
  বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দুই নেতার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, ঢাকা মেডিকেলে ভর্তি

আশাশুনিতে চেতনা নাশক স্প্রে করে চুরি, ৫ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে চেতনা নাশক দ্রব্য স্প্রে করে বাড়ির মালিকসহ তার স্ত্রীকে অজ্ঞান করে জানালার গ্রীল ভেঙ্গে ঘরে ঢুকে নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে সংঘবদ্ধ একদল চোর। শুক্রবার (৬ আগস্ট) ভোর রাতের সময় এই চুরির ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান, আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী গ্রামের মৃত ছবির সরদারের ছেলে মইন উদ্দিন সরদার ও তার স্ত্রী তহুরা খাতুন শুক্রবার রাত ৯টার দিকে ভাত খেয়ে পাকা দোতলা বিল্ডিং এর নিচের তলায় বারান্দায় ঘুমিয়ে পড়েন। এ সময় তাদের ছেলে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল মামুন দোতলায় ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরেরা চেতনা নাশক দ্রব্য স্প্রে করলে বাড়ির মালিক মইন উদ্দিন ও তার স্ত্রী তহুরা খাতুন অচেতন হয়ে পড়েন। এ সময় চোরেরা ঘরের পিছনের জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে স্টিলের আলমারীতে থাকা নগদ ২ লাখ টাকা ও ৫/৬ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। শনিবার সকাল ৭ টার দিকে ছেলে আল মামুন ঘুম থেকে উঠে নিচে নেমে পিতা মাতাকে অচেতন ও মালামাল ছড়ানো ছিটানো দেখে চুরির ঘটনা বুঝতে পারেন।

এ ঘটনার পর বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিহাবুল ইসলাম ঘটনাস্থান পরিদর্শন করে জানান, অসুস্থ বাড়ির মালিক ও তার স্ত্রীকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

বুধহাটা ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু এ ঘটনা নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692