খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

আশাশুনিতে অতি দরিদ্র পরিবারের মাঝে অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি

করোনার কারণে খাদ্য সংকট মোকাবেলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নে অতিদরিদ্র ১৭’শ পরিবারের মাঝে ১ কোটি ৫৩ লক্ষ টাকার অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে উন্নয়ন সংস্থার নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানে সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোবাইল ব্যাংকির মাধ্যমে এই অর্থসহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

ফরেন কমনওয়েলথ এন্ড ডেভেলপমেন্ট অফিস ও ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় বেসরকারী আর্থ সামাজিক প্রতিষ্ঠান উন্নয়ন সংস্থা এই অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের আয়োজন করে।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলা কার্যক্রম বিশ্বে সমাদৃত হয়েছে। করোনাকালীন সময়ে কোন মানুষ অভুক্ত থাকেনি। তিনি কথা রেখেছেন।

বৃহৎ জনগোষ্ঠির সহায়তা সরকারের একার পক্ষে সম্ভব নয়। এজন্য বিভিন্ন এনজিও সরকারের পাশে থেকে এ কাজকে সফল করতে সহায়তা করেছে। উন্নয়ন সংস্থা ঘুর্ণিঝড় ও করোনা সংকটে মানুষের পাশে থেকে প্রশংসীয় ভূমিকা রেখে আসছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষক মোনায়েম হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এস.এম মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান থেকে এ সময় জানানো হয়, তাদের এ কার্যক্রম তিন মাস ব্যাপী চলমান থাকবে।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!