খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

আবারও বিয়ে করছেন তাসনুভা তিশা

বিনোদন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশা বিয়ে করছেন। আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্রের নাম সৈয়দ আজগর। তিনি হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত রয়েছেন। রোববার (১৬ জানুয়ারি) গণমাধ্যমকে অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

ইতোমধ্যে আজগরের সঙ্গে আংটি বদল সম্পন্ন হয়েছে বলে জানান তাসনুভা তিশা। গত ১ জানুয়ারি অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সেরে নেন তারা।

তিশা বলেন, ‘আজগরের সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বরে। প্রথম দিকে কেবল চ্যাটিং আর ফোনালাপ ছিল। সেই আলাপেই একে-অপরের প্রতি দুর্বল হয়ে পড়ি। আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।’

এর আগেও বিয়ে করেছেন তাসনুভা তিশা। শোনা যায়, তিনি আগে দুটি বিয়ে করেছেন। তবে একটির ব্যাপারে খুব একটা তথ্য পাওয়া যায় না। ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ভালোবেসে ফারজানুল হক নামের এক ব্যক্তির সঙ্গে ঘর বাঁধেন তিনি। চার বছরের মাথায় সংসারটি ভেঙে যায়। এই সংসারে তার দুটি সন্তান রয়েছে।

তিশা জানান, আজগরের সঙ্গে সম্পর্ক শুরু হওয়ার প্রথম দিকেই এসব বিষয় জানিয়ে দেন। অভিনেত্রীর ভাষ্য, ‘আমি শুরুতেই তাকে আমার সম্পর্কে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই সিরিয়াস হয়ে যাই সম্পর্কে। পরিবারকে জানানোর পর তারাও সম্মতি দেন। ওর পরিবার আমাকে খুব পজিটিভলি নিয়েছেন। এজন্য আমি অনেক বেশি খুশি।’

আগাম ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবেই আকদ করবেন তিশা ও আজগর। এরপর পরিস্থিতি বুঝে বড় আয়োজন করবেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692