খুলনা, বাংলাদেশ | ১১ আষাঢ়, ১৪২৮ | ২৫ জুন, ২০২১

Breaking News

  ২০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ
  পাবনায় প্রতিবন্ধী ভিক্ষুককে ছুরিকাঘাতে হত্যা, এক নারীকে আটক
  এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু ২৭ জুন
  সারাদেশে ২৫ হাজার ব্যাংকার করোনা আক্রান্ত, মারা গেছেন ১৩৩ জন
  সারাদেশে শাটডাউনের প্রস্তুতি আছে সরকারের : জনপ্রশাসন প্রতিমন্ত্রী, আগের চেয়ে কঠোর হচ্ছে বিধি-নিষেধ

অস্ত্র দেখিয়ে বাড়ি মালিকের বিরুদ্ধে ভাড়াটিয়াকে ধর্ষণের অভিযোগ

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ধারালো অস্ত্র (চাপট) দেখিয়ে ৩০ বছর বয়সী দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে বিটু আহমেদ (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে অভয়নগর থানা পুলিশ। বৃহস্পতিবার (১০জুন) ভোররাতে উপজেলার মশরহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

শরহাটি গ্রামের মৃত আবদুল ওহাবের ছেলে বিটু আহমেদের বাড়ির ভাড়াটিয়া ছিলেন ধর্ষণের শিকার ওই নারী। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ধর্ষণের শিকার নারী জানান, কয়েক বছর পূর্বে তার স্বামী দুই সন্তান ও তাকে ফেলে রেখে আরেকটি বিয়ে করে অন্যত্র চলে যায়। এরপর থেকে তিনি সন্তানদের নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকতেন। ঘটনার দিন বৃহস্পতিবার ফজরের নামাজের পর বাড়ির মালিক বিটু তার ঘরের দরজা খুলতে বলেন। দরজা খুললে মাংস কাটা ধারালো চাপট দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি জানাজানি করলে বিটু তাকে ও তার দুই কন্যা সন্তানকে হত্যা করবে বলেও হুমকি দেন। সকালে তিনি কৌশলে পালিয়ে অভয়নগর থানায় আসেন এবং বিটু আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, ধর্ষণের অভিযোগে বিটু আহমেদ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের এ মামলাটি প্রক্রিয়াধীন আছে। মেডিকেলের জন্য ওই নারীকে যশোর সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

তবে বিটু আহমেদ তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার বাড়ির ভাড়াটিয়া ওই নারী আমাকে জড়িয়ে মিথ্যা অভিযোগ করেছেন। এ ঘটনার সাথে আমি জড়িত নই। আমার বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করা হয়েছে।’

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692