খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

অভয়নগরে ছুরিকাঘাতে স্ত্রী আহত, স্বামী আটক

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী মেঘলা বেগম (২৩)আহত হয়েছেন। এ ঘটনায় স্বামী আলামিন ফরাজী (২৭) কে স্থানীয়রা ধরে পুলিশের কাছে সোর্পদ করেছে। গতকাল বুধবার দুপুর ১ টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্ত্রী মেঘলা বেগমের সাথে স্বামী আলামীন ফারাজী বাড়িতে কথাকাটি ও ঝগড়া বিবাদ ঘটে। এসময় স্বামী আলামিন তার স্ত্রী মেঘলাকে পেটে ১ টি ও পিঠে ৩টি ছুরিকাঘাত করে। এতে মেঘলা রাস্তার উপর লুটিয়ে পড়ে। স্থানীয়রা মেঘলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

পরে আলামিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোর্পদ করেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় থমথমে বিরাজ করে। আলামিন ফারাজী গুয়াখোলা বস্তি এলাকার মৃত দুলাল ফরাজীর ছেলে।

কর্তব্যরত চিকিৎসক ডা: বাহারুল ইসলাম জানান, মেঘলা ছুরিকাঘাতে আহত হয়েছে। তার জখমটা মারাক্ত । যে কারণে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

৫নং ওর্য়াড কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান মিজা মোল্যা বলেন, স্বামী আলামিন তার স্ত্রী মেঘলাকে পেটে ১ টি ও পিঠে ৩টি ছুরিকাঘাত করে। আলামিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আটক করে আমার কাছে নিয়ে আসে। পরে তাকে পুলিশে কাছে সোর্পদ করা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার্স ইনর্চাজ এবিএম মেহেদী মাসুদ বলেন, এ ঘটনায় আলামিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলাটি প্রক্রিয়াধীন।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!