খুলনা, বাংলাদেশ | ১০ কার্তিক, ১৪২৭ | ২৬ অক্টোবর, ২০২০

Breaking News

  লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী সস্ত্রীক করোনা আক্রান্ত, সিএমএইচে ভর্তি
  ভারতের সঙ্গে বিমানের ফ্লাইট চালু ২৯ অক্টোবর
  নাজমুল হোসেন শান্ত’র দলকে ৭ উইকেটে হারিয়ে বিসিবি প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের শিরোপা জিতলো মাহমুদুল্লাহ রিয়াদের একাদশ
  সেনাপ্রধানের নামে ভুয়া আইডিতে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে : আইএসপিআর
  সিলেট সিটি করপোরেশনের মেয়রের আশ্বাসে আমরণ অনশন প্রত্যাহার করেছেন পুলিশি নির্যাতনে নিহত রায়হান উদ্দিন আহমদের মা ও স্বজনরা

অভয়নগরে ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, অভয়নগর প্রতিনিধি ও যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার শুভড়াড়া গ্রামে খেয়াঘাটের পাশে আল মামুন আকুঞ্জী নামে এক ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা ৬টায় অজ্ঞাত বন্দুকধারীরা তাকে গুলি করে পালিয়ে যায়। তাকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, যশোর জেলার অভয়নগর উপজেলার শুভড়াড়া গ্রামের বাসিন্দা মিঠু আকুঞ্জীর ছেলে আল মামুন আকুঞ্জীকে অজ্ঞাত তিন থেকে চার বন্দুকধারী তার নিজের ঘেরের পাশে বুকে তিনটি গুলি করে ফেলে রেখে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার ও স্থানীয় ক্যাম্প পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় শুভরাড়া গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির মোবাইল ফোনে আল-মামুনকে প্রতিবেশী আনিস ফকিরের বাড়ির সামনে যেতে বলে।

শুভরাড়া ইউনিয়নের এক জনপ্রতিনিধি চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে তিনি জানান।

গুলি করে হত্যার সত্যতা স্বীকার করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, আমি খুলনা মেডিকেলের উদ্দেশ্যে রওনা হয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপূর্বক বিস্তারিত বলা সম্ভব হবে।

খুলনা গেজেট/এমবিএইচ/এনএম

আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692