খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর
  আজ তাপমাত্রা অতীতের রেকর্ড ছাড়াতে পারে, তীব্র গরমের পূর্বাভাস

বগুড়ায় ছুরিকাঘাতে যুবককে হত্যা

গেজেট ডেস্ক

বগুড়ায় পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে জুবাইর (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে হাসপতালে মারা যান তিনি । এ ঘটনায় সাব্বির নামে আরেকজনকে আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  রোববার (০৪ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে শহরের দক্ষিণ মালগ্রামে এ ঘটনা ঘটে। জুবাইর সদর থানার মালগ্রাম দক্ষিণপাড়ার টুলুর ছেলে।

সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্য বাদশা মিয়ার বাড়ির সামনে রাস্তায় সাব্বির ও জুবাইরের মধ্যে মারামারি হয়। এ সময় একে অপরকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে জুবাইর মারা যায়।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, সাব্বির ও জুবাইর কিছু দিন আগেও মারামারি করেছিল। ওই ঘটনার সূত্র ধরে তারা আবারও মারামারি করেছে বলে ধারণা করা হচ্ছে। রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জুবাইরের মৃত্যু হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!