খুলনা, বাংলাদেশ | ৬ আশ্বিন, ১৪৩১ | ২১ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  পাহাড়ের ঘটনায় উচ্চক্ষমতাসম্পন্ন কমিটি করা হবে, আইনশৃঙ্খলা অবনতিকারীদের ছাড় নয় : স্বরাষ্ট্র উপদেষ্টা

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম গেল ১৪ জুলাই ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে ‘বিদ্যা সিনহা মিম’ নামে একটি চ্যানেল খোলেন। মাত্র কয়েকদিনের ব্যবধানে তার চ্যানেলে সাবস্ক্রাইবের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ। আর এজন্য সকলকের কাছে ‍কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি

২৯ মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। নিজের অভিনীত ছবি আপলোড করেই এর উদ্বোধন করেন তিনি। লকডাউনের এই দিনগুলোতে তিনি রায়হান রাফির পরিচালনায় ‘কানেকশন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেন। এতে তার সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান খান।

মিমের ইউটিউব চ্যানেলে ভিন্নতা আনার জন্য তিনি তারকাদের নিয়ে ‘মিম’স কাস্টুডি’ নামে একটি লাইভ শোর নিয়মিত আয়োজন করে যাচ্ছেন। ইতোমধ্যে এই আয়োজনে উপস্থিত হয়েছিলেন, রাফিয়াত রশিদ মিথিলা, সজল, গায়ক ইমরান, অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

ইউটিউব চ্যানেলের নতুন মাইলফলক নিয়ে মিম বলেন, আমার ইউটিউবে ‘বিদ্যা সিনহা মিম’ চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইব হয়েছে। এত অল্প সময়ে তোমাদের ভালোবাসা ছাড়া সম্ভব হতো না। কারণ তোমরা সবসময় আমাকে সাপোর্ট করেছো। তোমাদের সকলকেই ধন্যবাদ আমাকে এত এত সাপোর্ট দেওয়ার জন্য।

বড় পর্দায় সবশেষ মিমকে সাপলুডু ছবিতে দেখা যায়।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!