খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

পুলিশের গাড়ী, মোটরসাইকেল ও ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে আহত ৭

চুকনগর প্রতিনিধি

খুলনার চুকনগরে পুলিশের গাড়ী, মোটরসাইকেল ও ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে আহত হয়েছে ৭ জন। সোমবার (১৭ মে) বেলা সাড়ে ১১ টার দিকে চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া বিশ্বাস ক্ষাড়ির মোড়ের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, মোটরসাইকেল চালক কেশবপুর উপজেলার সারুটিয়া এলাকার শরিফুল ইসলাম (৪০) ভ্যান যাত্রী যশোর সদরের চুড়ামনকাটি এলাকার প্রকাশ দাস (৩৯), তার স্ত্রী শ্রীমতি দাস (২৮) ও শিশু কন্যা বৃত্তিকা দাস (৬), ডুমুরিয়ার কামরুল ইসলাম গাজী (৩৫), আংগরদাহ গ্রামের মনটী দাস (৩৫), পাইকগাছা এলাকার সুজাত ঢালি (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনা নৌ পুলিশের একটি পিকআপ ভ্যান বেলা সাড়ে ১১টার দিকে চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া বিশ্বাস ক্ষাড়ির মোড়ের সন্নিকটে পৌছালে ভ্যানটি পিছনের চাকা পান্সার হয়ে যায়। এসময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি বাড়ির ভিতরে চলে যায়। এসময় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল ও ইঞ্জিন চালিত ভ্যান মহাসড়কের উপর ছিটকে পড়ে। এ ঘটনায় মোটরসাইকেলের ও ভ্যানে থাকা ৭ জন আহত হয়। এ সংবাদের ডুমুরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সংবাদ শোনামাত্রই ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!