খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ফুলতলায় সড়ক দুর্ঘটনায় ই‌জিবাইক চালক নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক

খুলনার ফুলতলায় প্রাইভেটকার ও ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালক আবু তাহের (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। রোববার (১৬ মে) দুপুরে উপজেলাধীন বেজেরডাঙ্গা এলাকাস্থ মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আহতরা হলেন, ফুলতলা উপজেলার রাড়িপাড়া এলাকার দুলদুলের সাত বছরের কন্যাশিশু আয়েশা খাতুন, যশোর অভয়নগরের কোটাপায়রা এলাকার মুনছুর আলীর স্ত্রী সুফিয়া বেগম(৭০), রূপসা উপজেলার খানডাঙ্গা এলাকার মৃত আঃ মান্নানের ছেলে ইকবাল (৫০) ও তার স্ত্রী সাবিনা (৩৫), অভয়নগরের রাজঘাট এলাকার গোলাম রসুলের ছেলে রবিউল (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ফুলতলা থানাধীন বেজেরডাঙ্গা মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে যশোর অভিমুখী ইজিবাইকের সাথে খুলনা অভিমুখী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো খ-১২-২২৮১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আম গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষে রূপসা উপজেলার খানডাঙ্গা গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক আবু তাহের গুরুতর আহত হন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বর্তমানে আবু তাহেরের মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলে জানা যায়। এছাড়া দুর্ঘটনায় আহত শিশু আয়েশা খাতুন (৭) এবং সুফিয়া বেগম(৭০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর আহত ইকবাল (৫০), রবিউল ইসলাম (৪৫) এবং সাবিনা খাতুনকপ (৩৫) ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ প্রাইভেটকার ও ইজিবাইক আটক করেছে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব বলেন, ইজিবাইক ও প্রাইভেটকার সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজন মারা গেছে।

খুলনা গেজেট/এনএম/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!