খুলনা, বাংলাদেশ | ৬ আশ্বিন, ১৪৩১ | ২১ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  পাহাড়ের ঘটনায় উচ্চক্ষমতাসম্পন্ন কমিটি করা হবে, আইনশৃঙ্খলা অবনতিকারীদের ছাড় নয় : স্বরাষ্ট্র উপদেষ্টা

প্রকাশ পেলো আসিফ আকবরকে নিয়ে লেখা কবীর সুমনের গান

বিনোদন ডেস্ক

দুই বাংলার নন্দিত গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী কবীর সুমন। বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। সম্প্রতি তারা দুজনে একসঙ্গে বেশ কয়টি গান করেছেন। এরইমধ্যে কবীর সুমনের লেখা ও সুরে আসিফের গাওয়া দুটি গান প্রকাশও হয়েছে।

এবার উন্মুক্ত হলো ‘এখনও সেই আসিফ আমি’ শিরোনামের গানটি। গত ১৩ জুলাই এ গানের রেকর্ড হয়েছে। এর সংগীতায়োজন করেছেন উজ্জল সিনহা। ৬ আগস্ট বিকেল ৩টায় এটি প্রকাশ হয়েছে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোলের ব্যানারে।

‘এখনও সেই আসিফ আমি’ গানটিকে বলা চলে গায়ক আসিফের বায়োপিক। এখানে কবীর সুমন লিখেছেন আসিফকে নিয়ে।

‘এখনও সেই আসিফ আমি/ গানের কসম গানই সব/ কথায় সুরে জীবন আমার/ অন্য জীবন অসম্ভব/ এখনও সেই আসিফ আমি/ এক সময়ে ছোট্ট ছেলে/ যখন তখন হাসত আবার/ কেঁদেও ফেলত কান্না পেলে’- কবীর সুমনের এমন কথা ও সুরে নতুন গানটি প্রকাশ হয়েছে ভিডিওতে। ইয়ামিন এলান তৈরি করেছেন এর ভিডিও।

এ গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘শ্রদ্ধেয় কবীর সুমনের লেখা দুটি গান আগে প্রকাশ হয়েছে, আমার কণ্ঠে। শ্রোতারা খুবই পছন্দ করেছেন সেগুলো। এবার যে গানটির কথা বলছি সেটি আমার বিশেষ পছন্দের। কারণ এখানে আমার প্রিয় গানের মানুষ আমাকে তুলে ধরেছেন তার লেখনীতে। আমার ওপর নির্মিত ডকুমেন্টরিতেও থাকবে এই গান।’

বাংলাঢোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি উপভোগ করা যাবে দেশীয় স্ট্রিমিং অ্যাপ বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন, টেলিফ্লিক্স ও বিডিফ্লিক্স লাইভেও।

খুলনা গেজেট/এএমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!