খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

সালমানের পরিবারে করোনার থাবা, আক্রান্ত ২ বোন

বিনোদন ডেস্ক

ইদে মুক্তি পেতে চলেছে সালমান খানের ছবি রাধে। তার ঠিক ৩ দিন আগে করোনার করাল থাবা সালমান খানের পরিবারে। ভাইজানের দুই বোন- অলভিরা ও অর্পিতা করোনা পজিটিভ। সালমান খান নিজেই এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রচার ইন্টারভিউ দিচ্ছিলেন সালমান। সেখানেই দুই বোনের কোভিড পজিটিভ হওয়ার কথা জানালেন অভিনেতা। আগামী বৃহস্পতিবার (১৩ মে) থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি।

সোমবার (১০ মে) ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানা যায়, কোভিড আক্রান্ত হয়েছেন সালমান খানের দুই বোন- অলভিরা খান ও অর্পিতা খান।

ভারতে করোনা সংক্রমণের পরিস্থিতি ভয়াবহ। সাধারণ মানুষের পাশাপাশি করোনায় আক্রান্ত হচ্ছেন সেলিব্রেটিরাও। এবার করোনা থাবা বসাল বলিউড তারকা সালমান খানের পরিবারে।

বলিউড অভিনেতা বলেন, এতদিন কেবল দূরের মানুষের করোনা আক্রান্ত হওয়ার কথা, তাদের চিকিৎসার সমস্যার কথা শুনতাম। এবার করোনা ঘরের ভিতরে চলে এসেছে।

প্রসঙ্গত, অলভিরা সালমান খানের নিজের বোন। অভিনেতা -পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তার বিয়ে হয়। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা।

অন্যদিকে, সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। সালমানের সবথেকে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে। সালমান বরাবরই বলে এসেছেন পরিবারের ‘লাকি চার্ম’ হলো তাদের এই বোন। বাড়িতে সব ভাইদের উপরেই তার হুকুম চলে। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। খান পরিবারের জামাই হওয়ার পরে সালমানের হাত ধরে বলিউডে সফর শুরু হয় আয়ুশের। দুই বোনেরই দ্রুত আরোগ্য চান সালমান।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!