খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫

ডুমুরিয়ায় মাদক ব্যবসায়ীর তিন মাসের জেল

চুকনগর প্রতিনিধি

খুলনার ডুমুরিয়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী জামাল হাওলাদারের তিন মাসের জেল ও দুইশ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে শোলমারি ঘাট এলাকায় খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তাহমিদুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। অভিযানে সহযোগিতা করেন মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর হাওলাদার মোঃ সিরাজুল ইসলাম, এসআই মোঃ রাকিবুল ইসলাম রাসেল, এসআই মোছাদ্দেক হোসেন ও এএসআই মোছাঃ জাহানারা খাতুন।

জানা যায়, ডুমুরিয়া অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী জামাল হাওলাদার ওরফে জিরা জামাল শোলমারী ঘাট এলাকায় বালি ব্যবসার আড়ালে রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছে। মাদক ব্যবসায়ী জামাল এতোই বেপোরোয়া যে তার বিরুদ্ধে কেউ কথা বলতে ভয় পায়। তারই প্রেক্ষিতে মাদক নির্মুল অভিযানের ধারাবাহিকতায় মাদকদ্রব্য অধিদপ্তর অভিযানে নামে। এসময়ে জামাল হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে মিঠাইল এ্যামভিটামিনযুক্ত ২ পিচ ইয়াবা ট্যাবলেট এবং খাওয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ তাকে আটক করে তিন মাসের জেল ও দুইশ টাকা নগদ অর্থদন্ড প্রদান করা হয়।

উল্লেখ্য, মাদকের প্রতিবাদ করায় গত ১ মার্চ শোলমারী এলাকার বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনকে জীবন নাশের হুমকি দেয় ওই জামাল। গত বছর জামাল ৪০০ পিচ ইয়াবাসহ জেলা ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। তার কারণেই ওই এলাকার যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে।

মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর হাওলাদার মোঃ সিরাজুল ইসলাম বলেন, জামাল ওরফে জিরা জামাল একজন শীর্ষ পর্যায়ের মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মন্ত্রণালয় পর্যন্ত অভিযোগ রয়েছে। সম্প্রতি সে বালির ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা করছে। আমরা চেষ্টা করছি তার পুরো চক্রটাকে গ্রেফতারের জন্য।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!