খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজশাহীর সারদায় পুলিশের ২৫০ এসআইকে অব্যাহতি
  নিবন্ধন ফিরে পেতে জামায়াতে আপিল পুনরুজ্জীবিত করলেন আপিল বিভাগ, এ আদেশের ফলে জামায়াতের আইন লড়াইয়ের পথ খুলে গেল

ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির নির্বাচন ১৫ মার্চ

ফুলতলা প্রতিনিধি

আগামী ১৫ মার্চ অনুষ্ঠিতব্য ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ত্রি-বার্ষিক নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে ফুলতলা উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় ইউএনও সাদিয়া আফরিন তার লিখিত বক্তৃতায় নির্বাচনকে গ্রহণযোগ্য করে তুলতে কিছু নীতিমালা পেশ করেন। এর মধ্যে রয়েছে ১৫ মার্চ সকাল ৮টা থেকে বিরতীহিনভাবে বিকাল৪টা পর্যন্ত ভোট গ্রহণ, ২হাজার ৬শ’ ৮৯ ভোটারের জন্য ১৪টি পৃথক বুথের ব্যবস্থা, অতিরিক্ত পুলিশ ও র‌্যাবের ব্যবস্থা, নির্বাচনী এলাকায় একাধিকবার প্রার্থীর অনুপ্রবেশ এবং সকলের জন্যই মোবাইল ব্যবহার নিষিদ্ধ এবং ভোট শুরু হওয়ার ৩৬ ঘন্টা পূর্বেই প্রচার প্রচারণা নিষিদ্ধ এবং নির্বাচনী এলাকা থেকে সব ধরনের পোষ্টার, প্লাকার্ড, ব্যানার, ফেজটুন উচ্ছেদের নির্দেশনা দেয়া হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, শিল্পপতি ফেরদৌস ভুইয়া, ভাইস চেয়ারম্যান কে এম জিয়া হাসান তুহিন, ওসি মাহাতাব উদ্দিন, ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু, সমাজসেবা কর্মকর্তা মোঃ শাহিন আলম, নির্বাচন কর্মকর্তা কল্লোল বিশ্বাস, বীজ কর্মকর্তা আনোয়ার হোসেন। বণিক কল্যাণ সোসাইটির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আজিজুল হক ফারাজি, মৃনাল হাজরা, দুলাল অধিকারী, আহসানুল হক লড্ডন, মোল্যা হেদায়েত হোসেন লিটু, মোর্শারফ হোসেন মোড়ল, প্রেসক্লাব সভাপতি তাপস কুমার বিশ্বাস, উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, সাংবাদিক শেখ মনিরুজ্জামান, সেকেন্দার আলী, অনুপ কুমার বিশ্বাস, মোঃ কামরুজ্জামান প্রমুখ।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!