খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়িতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ হয়েছেন ৪ জন
  ভোলায় অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান আ ক ম নাসিরুদ্দিন নান্নু ও তার ছেলে আটক
  খুলনা জেলা বিএনপির আহ্ববায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

অবকাশযাপনে গিয়ে বেসরকারি প্রতিষ্ঠানের একদল কর্মী অসুস্থ, দুইজনের মৃত্যু

গেজেট ডেস্ক

দেশে একটি অবকাশ কেন্দ্রে বেড়াতে যাওয়া দুটি বেসরকারি প্রতিষ্ঠানের একদল কর্মীর বেশ কয়েকজন একই সাথে অসুস্থ হয়ে পড়ার পর তাদের দু’জনের মৃত্যু হয়েছে।

ঢাকার কাছাকাছি একটি রিসোর্টে একই মালিকানাধীন দু’টি প্রতিষ্ঠানের প্রায় ৪০ জন সদস্য গত শুক্রবার বেড়াতে গিয়েছিলেন। সেখানে থাকার সময়ই অন্তত ১০ জন প্রায় একই সাথে অসুস্থ হয়ে পড়লে তাদের ঢাকায় এনে কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দু’জন পরে হাসপাতালে মারা যান।

অসুস্থতা ও মৃত্যুর কারণ সম্পর্কে তাদের পরিবারের সদস্য, চিকিৎসক বা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোন আনুষ্ঠানিক বক্তব্য দেয়া হয়নি।

ফোরথট পিআরের কর্মকর্তা ইরেশ যাকের বলেছেন, তাদের প্রতিষ্ঠানের কয়েকজন সদস্য বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন বলে তারা জানতে পেরেছেন। এ বিষয়ে তারা আরও খোঁজখবর করছেন বলে তিনি জানান।

তবে প্রতিষ্ঠানের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা জানিয়েছেন, তাদের প্রতিষ্ঠানের কিছু কর্মকর্তা নিজেদের উদ্যোগে বেড়াতে যাবার পর অসুস্থ হয়ে পড়েন এবং দুইজনের মৃত্যু হয় বলে তারা জানতে পেরেছেন। কিন্তু এর বেশি কিছু তাদের জানা নেই।

প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ একটি বিবৃতিতে বলা হয়েছে, ফোরথট পিআর এবং ব্ল্যাকবোর্ড স্ট্রাটেজিক লিমিটেডের কয়েকজন সদস্য ব্যক্তিগতভাবে ঢাকার বাইরে একটি ভ্রমণে গিয়েছিলেন। সেই সফরের পরে বেশ কয়েকজন অসুস্থ হয়ে মারা গেছেন এবং কয়েকজন গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছেন বলে জানতে পেরেছেন। কিন্তু কেন এই ঘটনা ঘটেছে, তা এখনো জানা নেই। তারা এই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছেন। সূত্র : বিবিসি বাংলা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!