খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

শাকিব খান নিজেই জানালেন ‘দরদ’ মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান দেশে ছিলেন না প্রায় দুই মাস। দেশে ফিরেই একের পর নতুন খবর দিচ্ছেন এই অভিনেতা। এবার জানালেন তার আসন্ন সিনেমা ‘দরদ’ মুক্তির তারিখ। সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির টিজার শেয়ার করে শাকিব জানান সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১৫ নভেম্বর। দরদ দের পরিচালক অনন্য মামুনও বিষয়টি নিশ্চিত করেছেন।

‘দরদ’ মুক্তি নিয়ে শাকিব ভক্তদের আগ্রহের শেষ নেই। কারণ, এই সিনেমা সিয়েই শাকিব খান প্যান ইন্ডিয়ান চলচ্চিত্রে পা রাখেছেন। এছাড়াও এই সিনেমায় ঢাকাই সুপারস্টারের সঙ্গে দেখা যাবে বলিউডের সোনাল চৌহান। যিনি ইমরান হাশমিসহ অনেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন।

জানা গেছে, ‘দরদ’ বাংলদেশ সেন্সর সার্টিফিকেশন বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে। মুক্তির অনুমতি পাওয়ার পরই প্রচারণায় নেমেছে প্রযোজনা প্রতিষ্ঠান। শাকিব খানের ফেসবুক পেজে মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় ১ মিনিট ১৫ সেকেন্ডের একটি টিজার প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘অপেক্ষার অবসান! বহুল প্রতীক্ষিত দুলু মিয়া আসছে বিশ্বব্যাপী ১৫ নভেম্বর।’

টিজারে শাকিব খান মানে দুলুয়া মিয়ার রূপ দেখা গেল। সেই সঙ্গে ছিল দুর্ধর্ষ এক শাকিব যে সময়ের সঙ্গে নিজেকে বদলাছেন। কখনো তিনি সোনালের সঙ্গে রোমান্স করছেন আর কখনো আবেগে কান্না করছেন। এই সিনেমাতে কলকাতার অভিনেত্রী পায়েল সরকারকে দেখা গেছে একটি বিশেষ চরিত্রে। ভক্তরা শাকিব খানের নতুন এই চলচ্চিত্রে নিয়ে ইতিবাচক আশা প্রকাশ করছেন।

সিনেমাটি নিয়ে অনন্য মামুন বলেন,দরদ নিয়ে আমাদের ভিন্ন রকম পরিকল্পনা আছে। সেভাবেই এগোচ্ছি আমরা। আমরা কষ্ট করে সিনেমাটা বানিয়েছি। এখন যাদের জন্য বানানো হয়েছে, সিনেমাটা তাদের কাছে পৌঁছে দিতে পারলেই আমাদের পরিশ্রম সার্থক।

চলতি বছরের ঈদুল আজহার ‘দরদ’ এর টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্প এই সিনেমার টিজার নজর কাড়ে। দেড় মিনিটের টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের ভরপুর রোমান্স ও সাসপেন্স চোখে পড়ে।

শাকিব খান, সোনাল চৌহান ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেবসহ অনেকেই।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!