খুলনা, বাংলাদেশ | ৯ আশ্বিন, ১৪৩১ | ২৪ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘন্টায় সারা দেশে ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮৬৬
  ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ, দেশটির হাইকমিশনারের কাছে হস্তান্তর করা হয় প্রতিবাদলিপি
  লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ১৮২, আহত ৭২৭
  সিএসবি টেলিভিশন সম্প্রচারে বাধা নেই : হাইকোর্ট
  বেতনের দাবিতে গার্মেন্টস শ্রমিকদের ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ, যান চলাচল বন্ধ

সাবেক এমপি হাবিবের বেয়াই বাড়িতে বিপুল টাকাসহ যা যা পাওয়া গেল

গেজেট ডেস্ক 

ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি হাবিব হাসানের ছেলে আবির হাসান ওরফে তানিমের শ্বশুরবাড়ি থেকে নগদ ১ কোটি ১৬ লাখ টাকাসহ বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা ও পুলিশের বুলেটপ্রুভ জ্যাকেট উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার দিনগত রাতে রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের ২৩ নাম্বার রোডের ৭ নাম্বার বাড়িতে অভিযান চালায় যৌথবাহিনী। এ সময় বাড়িটির নিচতলার গ্যারেজ এবং গোপন কক্ষ থেকে পুলিশের একাধিক বুলেটপ্রুভ জ্যাকেট, নগদ ১ কোটি ১৬ লাখ টাকা এবং ইউএস ডলার, দিরহাম, বাথ, রিয়াল, সিঙ্গাপুর ও কানাডিয়ান ডলারসহ বিপুল পরিমাণ বৈদাশিক মুদ্রা উদ্ধার করা হয়।

এ সময় শাহজাদা খান সাজ্জাদ, মো. তৌজিদুল ইসলাম ও সাইফুল ইসলাম তিনজনকে গ্রেপ্তার হয়েছে।

সোমবার বিকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ওসি মো. হাফিজুর রহমান।

অভিযানে ঢাকা-১৮ আসনের সাবেক এমপি হাবিব হাসান ও তার পরিবারের সদস্যদের ব্যবহৃত বিলাসবহুল দুটি গাড়ি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি হাফিজুর রহমান বলেন, উদ্ধারকৃত বুলেটপ্রুভ জ্যাকেট পলাতক সাবেক এমপি মোহাম্মদ হাবিব হাসান ও তার ছেলে আবির হাসান তামিমসহ গ্রেপ্তারকৃতরা ৫ আগস্টের আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দলনে বিভিন্ন সময় ব্যবহার করেছিলেন।

তিনি বলেন, যে বাড়িতে অভিযান পরিচালনা করা হয় সেটি হাবিব হাসানের ছেলে আবির হাসান তানিমের শ্বশুরবাড়ি। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, সাবেক এমপি হাবিব ও তার ছেলে ছাত্রলীগ নেতা আবির হাসান তানিম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী হত্যা ও গুলিবর্ষণের একাধিক মামলার আসামি। তারা দুজনেই বর্তমানে পলাতক। ছাত্র আন্দোলন চলাকালে উত্তরার বিভিন্ন স্থানে হাবিব ও তার ভাই আলাউদ্দিন আল সোহেলের নেতৃত্বে শিক্ষার্থীদের ওপর দফায় দফায় হামলা চালায় অস্ত্রধারীরা।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!