খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

স্কুল শিক্ষককে হাতুড়িপেটা ও  মারপিটে দু’পক্ষের আহত ৬

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে এক স্কুল শিক্ষককে হাতুড়িপেটা করে আহত করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় দু’পক্ষের মারপিট ও সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে খারইখালী গ্রামে।

আহতরা হলেন, স্কুল শিক্ষক মো. নজরুল ইসলাম হাওলাদার (৫৬), তার ছেলে রিয়াজুল ইসলাম রাজু (২৭) ও কলেজ ছাত্র সাব্বির হাওলাদার (২০)। অপর পক্ষে বারেক ফরাজী (৭০), তার ছেলে লাভলু ফরাজী (৪৫), বারেকের ছোট ভাই ছালাম ফরাজী (৬০)। উভয় আহাতদেরকে রাত ১০টার দিকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক স্থানীয় ফাড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

জানা গেছে, উপজেলা পঞ্চকরণ ইউনিয়নের খারইখালী গ্রামের ২৭৬ নং মধ্য খারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম হাওলাদারের নিকট একই গ্রামের বারেক ফরাজীর ছেলে লাভলু ফরাজী স্কুলে গিয়ে ওইদিন সকালে চাঁদা দাবি করে। এরই জের ধরে রাত ৮টার দিকে শিক্ষক নজরুল ইসলামসহ তার দুই ছেলে পাচগাঁও বাজার থেকে বাড়ি ফেরার পথিমধ্যে তাদের ওপর অতর্কিত হামলা করে লাভলু ফরাজী ও তার লোকজন। এ সময় হামলাকারীদের হাতুড়িপেটা ও মারপিটে ওই শিক্ষকসহ তার দুই ছেলে আহত হয়েছে বলে জানান শিক্ষক নজরুল ইসলাম। অপরদিকে বারেক ফরাজী জানান, ধারের টাকা নিয়ে বাকবিতন্ডায় নজরুল হাওলাদারের ছেলে রিয়াজুল ইসলাম রাজুর নেতৃত্তে ৮-১০ জন তাদের ওপরে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে ৩ জনকে আহত করেছে।

বুধবার দুপুরে আহত ওই স্কুল শিক্ষককে হাসপাতালে দেখতে যান, সহকারি শিক্ষা অফিসার স্বজল মহলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদসহ শিক্ষকদের একটি প্রতিনিধি দল।

এ বিষয় পাচগাঁও পুলিশ ফাড়ির দায়িত্বরত এএসআই মো. সরোয়ার হোসেন বলেন, খারইখালী গ্রামে ধারের টাকা নিয়ে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনায় খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। উভয় পক্ষের আহতদেরকে উদ্ধার করে ওই রাতেই চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি ওসি স্যারকে জানানো হয়েছে। তবে কোন পক্ষেরই লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। #




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!