খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

খুলনায় চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

খুলনায় চোর সন্দেহে সিরাজুল ইসলাম (৪০) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৪ সেপ্টেম্বর) ভোরে শিরোমনি দক্ষিণপাড়া কালভার্ট মোড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি যোগীপোল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জামাল হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, ৫দিন আগে জাকারিয়া জাকার নামের এক ব্যক্তির ভ্যান চুরি হয়। যোগীপোল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কালভার্ট মোড়ের হায়দার নামে এক ব্যক্তিকে চোর সন্দেহে আটক করা হয়। এসময় তার কাছ থেকে কিছু ভ্যানগাড়ি খোলার চাবি পাওয়া যায়। হায়দারকে মারধোর করলে সে তার সাথে সিরাজ জড়িত বলে জানান। এরপর জাকারিয়া ৭/৮ জন লোক নিয়ে এসে বুধবার ভোর ৫টার দিকে সিরাজের বাড়ির দরজা ভেঙে স্ত্রী ও মেয়েকে মারধোর করে। সিরাজকে ঘুমন্ত অবস্থায় মারতে মারতে তুলে নিয়ে যায়। পরবর্তীতে মাথায় ও চোখের পাশে কুপিয়ে ও মারধর করে হত্যা করে কালভার্ট মোড়ে ফেলে রেখে যায়। আর সিরাজের ঘর থেকে আশা সমিতি থেকে উঠানো ৫০ হাজার টাকা নিয়ে গেছে। ঘরের মাল জিনিসও ভাংচুর করা হয়েছে।

খানজাহান আলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নাহিদ হাসান মৃধা  বলেন, যোগিপোল এলাকায় চোর সন্দেহে সিরাজুল ইসলামকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি, বিষয়টি তদন্ত চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!