খুলনা, বাংলাদেশ | ১৫ আশ্বিন, ১৪৩১ | ৩০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপি চেয়ারম্যান মো. নঈম সেন্টুকে গুলি করে হত্যা
  জয়কে অপহরণ ও হত্যাচেষ্টা মামলা : শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার
  ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ
  এইচএসসির ফল প্রকাশ হতে পারে ১৯ অক্টোবর

খুলনার নয়টি উপজেলায় কারফিউ শিথিল

গেজেট ডেস্ক

বিশেষ ক্ষমতা আইন, ১৯৭৪ এর ধারা ২৪ এর উপধারা (১) এর ক্ষমতাবলে খুলনা জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন দেশে কোটা আন্দোলনের ফলে উদ্ভুত চলমান সহিংস পরিস্থিতি থেকে জনগণের জানমালের নিরাপত্তা বিধান, সরকারি সম্পত্তি ও স্থাপনার নিরাপত্তা বিধান এবং শান্তি শৃঙ্খলা ও জনশৃঙ্খলারক্ষার্থে খুলনা জেলার নয়টি উপজেলার অধিক্ষেত্রে কারফিউ (সান্ধ্য আইন) জারি করেছেন।

এই কারফিউ ৩০ জুলাই রাত ১০টা থেকে ৩১ জুলাই সকাল ছয়টা পর্যন্ত বলবৎ থাকবে। ৩১ জুলাই সকাল ছয়টা থেকে রাত ১০টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। ৩১ জুলাই রাত ১০টা থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত কারফিউ বলবৎ থাকবে।

জরুরি মানবিক প্রয়োজন ও পরিষেবাসমূহ কারফিউ এর আওতামুক্ত থাকবে। আইনশৃঙ্খলা রক্ষার সাথে সম্পর্কিত জনবল ও যানবাহন; খাদ্যদ্রব্য ও খাদ্যপণ্য বহনকারী যানবাহন ও জনবল; হাসপাতাল, এ্যাম্বুলেন্স এবং চিকিৎসা সেবার সাথে সম্পৃক্ত সকল জনবল ও যানবাহন; জ¦ালানি পরিবহনের সাথে সম্পৃক্ত যানবাহন ও জনবল; ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আওতাধীন সকল যানবাহন ও জনবল; জরুরি পরিষেবার সাথে সম্পৃক্ত সকল জনবল ও যানবাহন এবং একান্ত জরুরি মানবিক প্রয়োজনে জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা অথবা তাঁর মনোনীত প্রতিনিধি কর্তৃক ইস্যুকৃত কারফিউ পাসধারী ব্যক্তি এর আওতামুক্ত থাকবে।

এ আদেশ লঙ্ঘনকারী ব্যক্তির বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। খবর তথ্য বিবরণীর।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!