খুলনা, বাংলাদেশ | ৬ আশ্বিন, ১৪৩১ | ২১ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  আজ খাগড়াছড়ি-রাঙামাটি যাবেন ৩ উপদেষ্টাসহ সরকারের প্রতিনিধি দল

শাফিনের মরদেহ দেশে পৌছেছে, বনানীতে দাফন আজ

গেজেট ডেস্ক

যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় এসে পৌঁছেছে ব্যান্ড তারকা শাফিন আহমেদের মরদেহ। জনপ্রিয় এই শিল্পীকে বহনকারী বিমানটি সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। পরিবারের সদস্যরা বিমানবন্দর থেকে শাফিন আহমেদের মরদেহ নিয়ে যান শিল্পীর বাসায়। সেখানে কিছু সময় রেখে মরদেহ নিয়ে যাওয়া হয় একটি হাসপাতালের হিমঘরে।

আজ মঙ্গলবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে হবে শাফিন আহমেদের দ্বিতীয় জানাজা। এরপর বনানী কবরস্থানে শাফিন আহমেদকে দাফন করা হবে, যেখানে শায়িত আছেন তাঁর বাবা সংগীতজ্ঞ কমল দাশগুপ্ত এবং মা কিংবদন্তি নজরুলসংগীতশিল্পী ফিরোজা বেগম। এর আগে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয় শাফিন আহমেদের প্রথম জানাজা।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাফিন আহমেদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি হবে আগামী ২ আগস্ট শুক্রবার জুমার নামাজের পর বনানী কবরস্থানের পাশে গুলশান কমিউনিটি মসজিদে।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে কনসার্ট করতে ৯ জুলাই ঢাকা ছেড়েছিলেন শাফিন আহমেদ। ২০ জুলাই ভার্জিনিয়াতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তাঁর সফরের দ্বিতীয় কনসার্ট। কিন্তু সেই কনসার্ট শুরুর আগে অসুস্থ বোধ করেন তিনি। স্থগিত করে দেওয়া হয় কনসার্ট। শারীরিক অবস্থার অবনতি হলে সেদিন রাতেই ভর্তি করা হয় হাসপাতালে। সেখান থেকে আর ফেরা হয়নি তাঁর। দুই দিন লাইফ সাপোর্টে থাকার পর ২৫ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬টা ১০ মিনিটে মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

 

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!