খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

ডুমুরিয়ায় প্রতিপক্ষের হাতে মারপিটের শিকার গৃহবধূ

ডুমুরিয়া( (খুলনা) প্রতিনিধি

ডুমুরিয়ার পল্লীতে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে সীমা রাণী মিস্ত্রী নামে এক গৃহবধূ প্রতিপক্ষের হাতে বেদম মারপিটের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে।

এ ঘটনায় ভূক্তভূগী গৃহবধূর ছেলে বেনী মাধব মিস্ত্রী বাদী হয়ে প্রতিপক্ষ যতীন মন্ডলসহ তার সহযোগীদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার রংপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের শশদা মিস্ত্রীর সাথে জমি নিয়ে প্রতিবেশি যতীন মন্ডলের দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। তারই জের ধরে আজ রোববার দুপুরে শশদা’র স্ত্রী সীমা রাণী মিস্ত্রী(৩৫) ওই জমি নেট দিয়ে ঘেরা বেড়া দিতে গেলে প্রতিপক্ষ যতীন মন্ডল, তার ছেলে সজল মন্ডল ও কাজল মন্ডল অতর্কিতভাবে সীমা রাণীর উপর হামলা এবং মারপিট করে তাকে গুরুতর আহত করে। এ সময় স্হানীয় লোকজন আহত গৃহবধুকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে যতীন মন্ডল বলেন, আমাদের জমি ওরা জোর পূর্বক দখলে নেয়ার জন্যে ঘেরা বেড়া দিচ্ছিল তাই আমরা বাধা দিয়েছি।

এ বিষয়ে থানার সেকেন্ড অফিসার এস,আই কেরামত আলী জানান,একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।এ বিষয়ে ওসি স্যার পরবর্তি সিদ্ধান্ত নিবেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!