খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ডুমুরিয়ায় ৪ হাজার ৬৩৫ পরিবারের মাঝে চাউল বিতরণ

নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের ১হাজার ৭৯১ টি পরিবার এবং ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের ২হাজার ৮৪৪ অতি দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ রবিবার (৭ এপ্রিল) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করেন।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথনকশা তৈরি করে বিগত বছরগুলো সঠিকভাবে দেশ পরিচালনা করে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তিনি বলেন, গ্রামীণ জনপদে শহরের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করতে গৃহীত সকল প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, দারিদ্র বিমোচন, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হয়েছে। আগামী পাঁচ বছর বাংলাদেশে তাক লাগানো উন্নয়ন হবে। দেশের উন্নয়নে কাজ করার জন্য সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহবান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফ হোসেন, খর্ণিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন। ডুমুরিয়া উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী দুইটি ইউনিয়নের মোট ৪হাজার ৬৩৫ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!