খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক

খুলনার ডুমুরিয়ায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম (৩৫) আহত হন। রোববার (৩১ মার্চ) দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান সাতক্ষীরার ভালুকাচাঁদপুর গ্রামের মৃত জহির সর্দারের ছেলে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, রোববার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা মোটরসাইকেল স্থানে পৌঁছালে খলিলুর রহমানকে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেল চাপা দিয়ে দ্রুত গতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহত মোটরসাইকেল চালক নাজমুল ইসলামকে উদ্ধার করে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় এবং নিহত খলিলুর রহমানের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের টিম, ডুমুরিয়া থানা পুলিশ ও খর্নিয়া হাইওয়ে পুলিশ আইন-শৃঙ্খলা ও উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন।

খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হামিদ উদ্দীন জানায়, ধাক্কা দিয়ে ট্রাকটি পালিয়ে যায় এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!