খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দল ও ধর্মের ভিত্তিতে দেশে কোনো বৈষম্য চায় না জামায়াত
  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

সাজার বিরুদ্ধে পি কে হালদারের বান্ধবী ও তার বাবার হাইকোর্টে আপিল

গেজেট ডেস্ক

দুর্নীতি মামলায় সাজার বিরুদ্ধে হাইকোর্টে আপিল করেছেন পি কে হালদারের বান্ধবী অনিন্দিতা মৃধা ও তার বাবা সুকুমার মৃধা। রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে হাইকোর্টে আপিল করেন তারা।

এদিকে ভারতের আদালতে বিচারকাজ শেষ না হওয়ায় অবৈধ সম্পদ অর্জন ও অর্থপাচারের মামলায় ২২ বছরের সাজাপ্রাপ্ত পি কে হালদারকে দেশে ফিরিয়ে আনা যাচ্ছে না বলে জানিয়েছেন দুদক আইনজীবী খুরশীদ আলম খান।

রোববার সকালে হাইকোর্ট প্রাঙ্গণে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। তিনি বলেন, আমরা অপেক্ষা করছি কবে সেখানকার বিচারটা চূড়ান্ত হয়। এদিকে পি কে হালদারের দুর্নীতিতে সহযোগিতা করায় বান্ধবী অনিন্দিতা মৃধা ও তার বাবা সুকুমার মৃধার সাজার বিরুদ্ধে হাইকোর্টে আপিল করেছেন তারা। তবে, তাদের সাজা বাড়ানোর বিষয়ে দুদক আবেদন করবে বলেও জানিয়েছেন ওই আইনজীবী।

গত বছরের ৮ অক্টোবর দুর্নীতি মামলায় গ্লোবাল ইসলামী তথা সাবেক এনআরবি গ্লোবাল ব্যাংকের তৎকালীন ব্যবস্থাপনা পরিচালক পিকে হালদারকে ২২ বছরের কারাদণ্ড দেন আদালত। এছাড়া মামলার ১৩ আসামির প্রত্যেককে ৭ বছর করে কারাদণ্ড দেয় ঢাকার দশম বিশেষ জজ আদালত। পিকে হালদারের দুর্নীতির কোনো মামলায় এটিই ছিল প্রথম রায়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!