খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

অ্যাটলির পরিচালনায়, একসঙ্গে শাহরুখ-বিজয়

বিনোদন ডেস্ক

দক্ষিণের হিটমেকার খেতাব পেয়েছেন আগেই। এবার বলিউডে এসেও ইতিহাস তৈরি করলেন পরিচালক অ্যাটলি। দুর্দান্ত অ্যাকশন ড্রামা ও মাসালা বিনোদনের সিনেমা তৈরিতে অ্যাটলি এখন ভারতের অন্যতম বিশেষ নাম। সম্প্রতি তার পরিচালিত চলচ্চিত্র ‘জওয়ান’ রীতিমতো বক্স অফিসে সুনামি তৈরি করেছে।

প্রথমবারের শাহরুখ খান এবং হিন্দি চলচ্চিত্রে কাজ করলেন অ্যাটলি। আর প্রথম কাজেই বাজিমাত এই পরিচালকের। এবার নতুন করে শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছার কথা জানালেন অ্যাটলি। চমক হিসেবে থাকছেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয়।

সবকিছু ঠিকঠাক থাকলে এবার কিং খান ও থালাপতি বিজয়তে নিয়ে নিজের পরের সিনেমা করতে পারেন অ্যাটলি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন অ্যাটলি নিজেই।

অ্যাটলি বলেন, “বিজয় স্যার এবং শাহরুখ স্যার দুজনেই আমায় একই কথা বলেছিলেন যে চিত্রনাট্য নিয়ে এসো, আমরা অবশ্যই একসঙ্গে কাজ করব। আমিও ভেবেছিলাম যে তারা আমার জন্মদিনের উপহার হিসাবে এইসব বলছেন।

পরের দিন বিজয় স্যার আমাকে মেসেজ করে বললেন যে তুমি যদি এমন একটা চিত্রনাট্য লিখতে পারো তাহলে আমি অবশ্যই এর অংশ হব। তখন আমার পাশে থাকা শাহরুখ স্যার জিজ্ঞাসা করেছিলেন, তুমি কি এই বিষয়ে সিরিয়াস? আমরা একসঙ্গে একটি সিনেমা করব, তাই না?

এর আগে জওয়ান মুক্তির আগে অনেকেই ভেবেছিলেন ‘জওয়ান’-এ ক্যামিও হিসাবে দেখা যাবে থালাপতি বিজয়কে। যদিও সেটা ঘটেনি। এ প্রসঙ্গে অ্যাটলি বলেন, ‘বিজয় স্যারকে ক্যামিওর জন্য বলিনি, তার একটা কারণ আছে। শাহরুখ স্যার, বিজয় স্যার দুজনেই আমার ক্যারিয়ারের মোড় ঘুরিয়েছেন।

আমি অবশ্যই তাদের দুজনকে নিয়ে কিছু একটা লিখব।’

অ্যাটলি বিজয়ের সঙ্গে তিনটি সিনেমায় কাজ করেছেন। থেরি (২০১৬), মারসাল (২০১৭) এবং বিগিল (২০১৯) সিনেমায়। তিনটি সিনেমাই বক্স অফিসে ব্লকবাস্টার। এবার শাহরুখ খানের সঙ্গে প্রথম সিনেমায় কাজ করে অলটাইম ব্লকবাস্টার খেতাব কুড়িয়ে নিয়েছেন এই পরিচালক। আগামীতে সালমান খানের সঙ্গেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অ্যাটলি। দেখা যাক, ভবিষ্যতে বলিউডে রাজত্ব দীর্ঘস্থায়ী করতে পারেন কিনা!

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!