খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

চিতলমারী উপজেলা চেয়ারম্যান ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে তদন্ত

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল ও তাঁর স্ত্রী চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অর্চণা দেবী বড়াল ঝর্ণার বিরুদ্ধে করা অভিযোগের তদন্ত করা হয়েছে। বুধবার (১৫ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১ টায় স্থানীয় সরকার বাগেরহাটের উপপরিচালক মোঃ শাহীনুজ্জামান এ তদন্ত করেন। এ সময় চরবানিয়ারী ইউনিয়ন পরিষদ জনসমুদ্রে পরিণত হয়। উপজেলা চেয়ারম্যান ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করায় উপস্থিত শত শত মানুষ অভিযোগকারীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন।

২৬ জানুয়ারী চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) কবিতা রানা চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার বাগেরহাটের উপ পরিচালক বরাবরে উপজেলা চেয়ারম্যান ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে শাররীক নির্যাতনের অভিযোগ করেন।

তদন্ত শেষে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করতে স্থানীয় সরকার বাগেরহাটের উপ পরিচালক মো: শাহীনুজ্জামান বলেন, ‘অভিযোগ হয়েছে। তদন্তের স্বার্থে তদন্ত করা। অভিযোগে যেদিনের কথা বলা হয়েছে। সেদিন আমি ও চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে ছিলাম। সে সময় এ রকম কিছু ঘটে নাই। রিপোর্ট জমা না দেওয়া পর্যন্ত এর বেশী কিছু বলা যাবে না।’

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!