খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

ঢাকায় শুটিংয়ে ব্যস্ত কলকাতার পার্নো মিত্র

বিনোদন ডেস্ক

কলকাতার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র আবারো বাংলাদেশের সিনেমায় কাজ করছেন। ‘সুনেত্রা সুন্দরম’ নামের সিনেমাটির শুটিংয়ে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন এই অভিনেত্রী।

জানা যায়, বিএফডিসির একটি শুটিং ফ্লোরে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) শেষ হবে তার শুটিং। সিনেমাটি নির্মাণ করছেন কলকাতার পরিচালক শিবরাম শর্মা। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে।

চলতি বছরের ২৩ মার্চ কলকাতায় শুটিং শুরু হয়েছিল ‘সুনেত্রা সুন্দরম’ সিনেমাটির। এর গল্প আবর্তিত হয়েছে এক নারী স্কলারকে নিয়ে। তিনি কিডনির সমস্যায় ভুগছেন। ফলে তার প্রস্রাব হয় ঘন ঘন। চেষ্টা করলেও চেপে রাখতে পারেন না। সমস্যা হয় যখন অনেক জায়গায় ওয়াশরুম পাওয়া যায় না।

এমন একটি সামাজিক অবস্থা নিয়ে এগিয়ে যায় সিনেমা। সিনেমায় সুনেত্রা চরিত্রে অভিনয় করছেন পার্নো মিত্র। তিনি জুটি বেঁধেছেন অভিনেতা সোমরাজ মাইতির সঙ্গে। এতে আরো অভিনয় করেছেন রূপাঞ্জনা মিত্রসহ বাংলাদেশি শিল্পী চুমকি ও নাদিয়া।

সিনেমাটির প্রসঙ্গে পার্নো মিত্র বলেন, আমি বরাবরই বাংলাদেশের সিনেমায় কাজ করতে পছন্দ করি। এই দেশ, দেশের মানুষ আমার পরিচিত। এখানে এলে সবসময় মনে হয় বাড়িতেই আছি। তাই কাজের ক্ষেত্রে কখনো আমার সমস্যা হয় না।

তিনি আরো বলেন, ‘সুনেত্রা সুন্দরম’ সিনেমায় আমাকে সুযোগ করে দেওয়ার জন্য প্রথমেই পরিচালককে ধন্যবাদ দিতে চাই। এমন সুন্দর একটি চরিত্র আমার জন্য আসলেই গর্বের। চলচ্চিত্রটির শুটিং করেছি আমি। কাজের অভিজ্ঞতা অসাধারণ। আশা করি দুই বাংলার দর্শকদের কাছে ভালো লাগবে।

এর আগেও কথাসাহিত্যিক নূরুদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনি’ অবলম্বনে নির্মিতব্য সিনেমায় অভিনয়ের জন্য বাংলাদেশের এসেছিলেন পার্নো মিত্র। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!