খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

টস জিতে ব্যাটিংয়ে বাবর আজমের দল

ক্রীড়া প্রতিবেদক

পাকিস্তানের জন্য বাঁচা-মরার ম্যাচ। অন্যদিকে দক্ষিণ আফ্রিকার জন্য সেমিফাইনাল নিশ্চিতের ম্যাচ। এমন পরিসংখ্যান নিয়ে মাঠে নেমেছে পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা। বৃহস্পতিবার দিনের একমাত্র ম্যাচে দুপুর ২টায় সিডনিতে মাঠে নেমেছে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান। পাকিস্তান অধিনায়ক বাবর আজম টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন।

দক্ষিণ আফ্রিকা আজ জয় পেলে গ্রুপ ‘বি’ থেকে প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করবে। তবে পাকিস্তান আজ এবং ৬ নভেম্বর বাংলাদেশকে হারাতে পারলে সেমির দৌঁড়ে এগিয়ে যাবে, যদি ভারত জিম্বাবুয়ের সঙ্গে হেরে যায়।

বর্তমানে গ্রুপ ‘বি’ তে ৩ ম্যাচ খেলে ৫ পয়েন্টি নিয়ে দ্বিতীয় অবস্থানে দক্ষিণ আফ্রিকা। সমান ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে পাকিস্তান।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহ।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা (অধিনায়ক), রাইলি রুশো, এইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, ট্রিস্টান স্টাবস, ওয়েন পার্নেল, কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া, লুঙ্গি এনগিদি ও তাবরাইজ শামসি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!