খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা
আটককৃতদের রিমান্ডের শুনানি ২১ জুলাই

সন্তানের সামনে মাকে মধ্যযুগীয় নির্যাতন : ৯ আসামির জামিন

কয়রা প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের গিলাবাড়ি (কুচির) মোড় এলাকায় সন্তানদের সামনে মাকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় ভিকটিমের পিতা আব্দুল গফফার গাজী বাদী হয়ে ১৪ জনের নামে কয়রা থানায় মামলা দায়ের করে। ওই মামলায় ৪ জনকে আটক করে পুলিশ।

আজ রবিবার (১৭ জুলাই) আটককৃত ৪ আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করে কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেন থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ইব্রাহিম আলী। পরে আদালত আটককৃত ৪ আসামি আরাফাত হোসেন, সাইদুর রহমান, আফছার গাজী ও আখফর হোসেন গাজীর রিমান্ডের জন্য আগামী ২১ জুলাই শুনানির দিন ধার্য্য করেন।

অপরদিকে, মামলার ৯ আসামি আজ কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে সকলের জামিন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্ত আসামিরা হলো নুর আলম, শফিকুল ইসলাম গাজী, রফিকুল ইসলাম গাজী, লিয়াকত গাজী, সালাউদ্দিন গাজী, খোকন গাজী, নাসরিন সুলতানা, সাবিনা আক্তার ও আব্দুল মালেক গাজী। তবে এই মামলার ১ নং আসামি আব্দুল খালেক গাজী এখনও পলাতক রয়েছে।

কয়রায় সন্তানদের সামনে মাকে গাছে বেঁধে মধ্যযুগীয় নির্যাতন (ভিডিও)

উল্লেখ্য, গত ১২ জুলাই সকালে প্রতিপক্ষ লিয়াকত গং জোরপূর্বক আব্দুল গফফার গাজীর জমিতে ঘর নির্মাণ করতে যায়। এসময় তার মেয়ে শামিমা নাসরিন ও তার ভাবী সালমা খাতুন ঘর নির্মাণে বাধা প্রদান করেন। তখন প্রতিপক্ষ শামিমাকে বাড়ির ভেতর থেকে বের করে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন করে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!