খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

খুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলা শুরু(ভিডিও)

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের ফল সেমিস্টার ২০২২-এ ভর্তি মেলার আয়োজন করা হয়েছে। ১৬ জুন থেকে শুরু হওয়া এ ভর্তি মেলা চলবে ২৫ জুন ২০২২ পর্যন্ত। সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭ দিনই ভর্তি মেলা চলবে এবং ভর্তি শাখা খোলা থাকবে।

আজ বৃহস্প‌তিবার ভর্তি মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য ও খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান ও ঢাকা আহ্ছানিয়া মিশনের ভাইস প্রেসিডেন্ট, কেকেবিএইউ-এর টাস্ট্রি বোর্ডের সম্মানিত সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সাবেক প্রফেসর কাজী শরীফুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মাহমুদ আলম, প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর আফজাল হোসেন ও ঢাকা আহ্ছানিয়া মিশনের বিশ্ববিদ্যালয় প্রকল্পের সহকারী পরিচালক কাজী এহছানুর রহমান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

খুলনা বিভাগ তথা দেশের উচ্চশিক্ষা বিস্তারে এ বিশ্ববিদ্যালয়টি যুগোপযোগী ও কার্যকর ভূমিকা পালনের পাশাপাশি অদূর ভবিষ্যতে দক্ষ জনবল সৃষ্টির মাধ্যমে দেশের মানবসম্পদ বৃদ্ধিতেও সহায়ক ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত অতিথিবৃন্দ।

মেলা চলাকালে শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ সুবিধাসমূহ : ফেয়ারে ভর্তিতে সকল প্রোগ্রামে ৫০% টিউশন ফি ছাড়, এইচএসসি/সমমান পরীক্ষার ফলাফলের ওপর ১০০% পর্যন্ত টিউশন ফি ছাড়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০% টিউশন ফি ছাড় ইত্যাদি র‌য়ে‌ছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রোগ্রামে বিএসসি ইন সিএসই, বিএসসি ইন ইইই, বিবিএ,বিএ (অনার্স) ইংরেজি, বিএ (অনার্স) তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা কোর্সে ভর্তি চলছে, এছাড়া স্নাতকোত্তর পর্যায়ে এমবিএ কোর্স চালু আছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!