খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মনিরুল ইসলাম তরফদার মনি(৪৫)কে কুপিয়ে আহত করেছে তরিকুল ইসলাম ছোট ও তার লোকজন। শুক্রবার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে বাগেরহাট শহরের হারিখালী এলাকায় এই হানলার ঘটনা ঘটে। এসময় ইউপি সদস্য মনিরুল ইসলাম তরফদার মনির স্ত্রী আছিয়া আক্তার রত্নাকেও মারধর করেছে হামলাকারীরা। আহত ইউপি সদস্যকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছেন স্বজনরা।

আহত মনিরুল ইসলাম তরফদার মনি বাগেরহাট সদর উপজেলার ভাটসালা গ্রামের ইছহাক আলী তরফদারের ছেলে। সে গোটাপাড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের (ভাটসালা) সদস্য। হামলার নেতৃত্ব দেওয়া তরিকুল ইসলাম ছোট(৩৫) ভাটসালা গ্রামের বাসিন্দা।

ইউপি সদস্য পদে নির্বাচন সংক্রান্ত বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন মনির স্ত্রী আছিয়া আক্তার রত্না।

তিনি বলেন, এলাকায় ইফতার মাহফিল শেষে মোটরসাইকেলযোগে বাগেরহাট শহরে ফিরছিলাম আমরা। মুনিগঞ্জ সেতু থেকে নেমে হারিখালী নামক স্থানে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা তরিকুল ইসলাম ছোটসহ ১২-১৪ আমাদের গতিরোধ করে। বিপদ বুঝতে পেরে আমার স্বামী দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন ওরা আমার স্বামীকে ধরে এলোপাথাড়ি কোপাতে থাকে। আমাকেও মারধর করেছে। আমার শিশু কন্যাসহ আমাকে ঠেলে রাস্তার খাদে ফেলে দিয়েছে। এক পর্যায়ে আমার স্বামীকে মৃত ভেবে হামলাকারীরা চলে যায়।

আছিয়া আক্তার রত্না আরও বলেন, তরিকুল ইসলাম ছোট-র বড় ভাই মতি নির্বাচনে আমার স্বামীর সাথে হেরে যায়। এরপর থেকে আমাদেরকে মেরে ফেলার জন্য তারা হুমকি ধামকি দিতে থাকে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, আহত ইউপি সদস্য মনিরুল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রীর সাথে কথা বলেছি। তারা একজনকে শনাক্ত করতে পেরেছেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!