খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

মশিয়ালী ট্রিপল মার্ডার মামলার বাদীর স্বজনকে আটকের প্রতিবাদে সড়ক অবরোধ

ফুলবাড়িগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানার আলোচিত ট্রিপল মার্ডার মামলার বাদী মোঃ সাইদুল ইসলাম এর চাচাতো ভাই আঃ মান্নান শেখ (৪৩) কে রবিবার রাতে মশিয়ালী মাদ্রাসা এলাকা থেকে আটক করে খুলনা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)। এসময় ট্রিপল মার্ডার মামলার আসামি শেখ জাকারিয়া মশিয়ালী গ্রামের আবুল এর চা দোকান ভাংচুর করেন ।

এখবর ছড়িয়ে পড়লে রবিবার রাত পৌনে ১০ টার সময় মশিয়ালী গ্রামের হাজার হাজার নারী পুরুষ খুলনা যশোর মহাসড়কের আফিলগেট চেকপোষ্টের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে । অবরোধকালে মশিয়ালী সন্ত্রাস নিমুর্ল কমিটির আহবায়ক ও স্থানিয় ইউপি সদস্য বখতিয়ার পারভেজ বলেন , ট্রিপল মার্ডার মামলার আসামিরা জামিনে এসে পুনরায় এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েমের পায়তারা করছে। গণপিটুনীতে নিহত জিহাদ হত্যা মামলাকে সামনে এনে নিরিহ গ্রামবাসিকে হয়রানি করছে । তিনি আরও বলেন, একজন হত্যাকারী , খুনি কিভাবে প্রশাসনের সাথে থেকে এলাকায় ঢুকে সাধারণ দোকানদারদের উপর হামলা এবং দোকানপাট ভাংচুর করে তা আমাদের বোধগম্য নয় । গণপিটুনিতে নিহত জিহাদ হত্যা মামলায় তারা পরিকল্পিতভাবে আসামি বানাচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।

খবর পেয়ে কেএমপির এডিসি মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ ও খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস ঘটনাস্থলে পৌঁছান। এ সময় আইন হাতে তুলে না নিতে অবরোধকারিদের অনুরোধ করেন । স্থানিয় ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসির সাথে কথা বলে প্রায় দেড় ঘন্টা পর এলকাবাসি রাজপথ ছেড়ে দিলে মহাসড়কে যান চলাচল শুরু হয় ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!