খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত
মধুপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সালাম মূ‌র্শেদী

`প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অচিরেই উন্নয়নশীল দেশ হিসেবে অবস্থান করবে`

দিঘলিয়া প্রতিনিধি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ অচিরেই বিশ্বে উন্নয়নশীল দেশ হিসেবে অবস্থান করবে।

তিনি বলেন, পাকিস্তানী দখলদার বাহিনীকে হটিয়ে চুড়ান্ত বিজয় অর্জিত হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভঙ্গুর বাংলাদেশের হাল ধরেছিলেন। তিনি বিধ্বস্ত বাংলাদেশকে সোনার বাংলায় রূপ দিতে নানামূখি পদক্ষেপ গ্রহণ করেছিলেন। বঙ্গবন্ধু’র অবর্তমানে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলায় রূপ দিয়েছেন। বাংলাদেশ আজ ডিজিটালে রূপান্তরিত হয়েছে, মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। দেশের মানুষ সুখে শান্তিতে বাস করছে।

তিনি বলেন, শেখ হাসিনা মানেই বাংলাদেশের সুষম উন্নয়ন। দেশের মানুষ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। ইতোমধ্যে দেশের মানুষ এখন তার সুফল ভোগ করছেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার অভাবনীয় উন্নয়ন ও সাফল্য দেখে পাকিস্তানী দোসররা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আওয়ামীলীগ এদেশের মা মাটি ও মানুষের সংগঠন। আর যুবলীগ হলো সংগঠনের চালিকা শক্তি। যুব সংগঠন দেশের প্রতিটা জনপদে মাদকমুক্ত সমাজ গঠন, আইন শৃঙ্খলার উন্নয়ন তথা দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে অগ্রণী ভূমিকা রেখে চলেছে। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগের নেতাকর্মীকে আরও শক্তিশালী ও বেগবান হতে হবে। সরকারের সুষম উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ তথা সকল পর্যায়ের নেতাকর্মীদের একযোগে কাজ করার আহবান জানান।

সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী রোববার (২০ মার্চ) তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নের পঞ্চপল্লী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মধুপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ মাহবুর রহমান সোহাগের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, কোষাধ্যক্ষ ও মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মোহসীন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম কামরুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান হীরাঙ্গীর। সন্মেলন উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি এফ এম মফিজুর রহমান।

মধুপুর ইউনিয়ন যুবলীগের সদস্য সচিব মোঃ মিনারুল ইসলামের পরিচালনায় কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা কাজী আক্তার হোসেন ও মোঃ আক্তার সিকদার, উপজেলা যুবলীগ নেতা মোঃ মোস্তাফিজুর রহমান আব্বাস, এস এম ওবায়দুল্লাহ বাবু, কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম, ডাঃ ফ ম পারভেজ রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিচুল হক, খান ফরাদুজ্জামান সুমন,ছাত্রনেতা শেখ হোসাইন আহমেদ, শেখ আনারুল ইসলামসহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী উপজেলার উত্তর মধুপুর খাল রোড নির্মাণসহ আরো কয়েকটি কাজের ফলক উন্মোচন করেন।

খুলনা গে‌জেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!