খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

কেইউজে নির্বাচনে ফারুক-রিয়াজ প্যানেলের নিরঙ্কুশ জয়

নিজস্ব প্রতিবেদক

খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) দ্বিবার্ষিক নির্বাচনে ফারুক আহমেদ (সভাপতি) ও আসাদুজ্জামান রিয়াজ (সাধারণ সম্পাদক) পূর্ণ প্যানেলে নিরঙ্কুশ বিজয় লাভ করেছেন। রবিবার (২০ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর একটা পর্যন্ত বিরতিহীনভাবে খুলনা প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট গণনা শেষে কেইউজে’র নির্বাচন কমিশনের প্রধান বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু বেসরকারি এ ফলাফল ঘোষণা করেন। ফলাফল ঘোষণাকালে খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের নির্বাচনে মোট ১৩৫ জন ভোটারের মধ্যে ১৩২ জন ভোটা দিয়েছেন।

কেইউজে’র কার্যনির্বাহী কমিটির ১১টি পদে ফারুক-রিয়াজ ও পপলু-অভিজিৎ এ দু’টি প্যানেলের বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে মহেন্দ্রনাথ সেন ও দপ্তর সম্পাদক পদে আল মাহমুদ প্রিন্সসহ মোট ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

সভাপতি পদে মোঃ ফারুক আহমেদ ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু হেনা মোস্তফা জামাল পপলু পেয়েছেন ৩৯ ভোট। সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান রিয়াজ পেয়েছেন ৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অভিজিৎ পাল পেয়েছেন ৪০ ভোট। আর মহেন্দ্রনাথ সেন পেয়েছেন ১৩ ভোট।

সহ-সভাপতি পদে মোঃ জাহিদুল ইসলাম রিপন ৯৬ ভোট ও আলমগীর হান্নান ৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি সর্বাধিক ১০১ ভোটে নির্বাচিত হয়েছেন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে দিলীপ বর্মন, দপ্তর সম্পাদক পদে শেখ আব্দুল হামিদ, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে এসএম মনিরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে আনোয়ারুল ইসলাম কাজল (১২০), শেখ জাহিদুল ইসলাম (৮৪) ও মিলন হোসেন (১০৩) নির্বাচিত হয়েছেন। এমএম মিন্টু পেয়েছেন ৬৮ভোট পেয়েছেন।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!