খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

খুলনায় অপহরণকারীকে গ্রেপ্তারসহ অপহৃত ভিকটিম ও ৪ বছরের শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনায় এক অপহরণকারীকে গ্রেপ্তারসহ অপহৃত ভিকটিম ও ৪ বছরের শিশু সন্তানকে উদ্ধার করেছে র‌্যাব-৬। আসামী ও উদ্ধারকৃত ভিকটিমদেরকেএমপি খুলনার সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। আসামীর বিরুদ্ধে ভিকটিমের স্বামী বাদী হয়ে র‌্যাবের সহযোগীতায় মামলা দায়ের করেন।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি ভিকটিম তার ৪ বছরের শিশু সন্তানসহ ঢাকা থেকে খুলনায় তার বড় বোনের বাসায় বেড়াতে আসার সময় পাথিমধ্যে অহিদুর ইসলাম সোহেল (৩২) নামের এক যুবকসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন মিলে তাকে অপহরণ করে। আসামী অহিদুর ভিকটিমকে আটকে রেখে তার শিশু সন্তানকে মেরে ফেলার হুমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে৷ এই ঘটনায় ভিকটিম এর স্বামী র‍্যাব-৬, খুলনাতে একটি অভিযোগ দায়ের করেন।  অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬ খুলনা (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামীদের গ্রেপ্তার ও অপহৃত ভিকটিম ও তার শিশু সন্তানকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।

একপর্যায়ে ১৯ মার্চ বিকেলে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ভিকটিমসহ উক্ত অপহরণকারী কেএমপি খুলনার সদর থানাধীন শিপইয়ার্ড এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি উক্তস্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ অহিদুর ইসলাম সোহেল (৩২), পিতা-মৃত আব্দুর হামিদ চৌধুরী, মাতা-রাহিমা বেগম, সাং-৩৮নং আদর্শ মহল্লা মেসের সড়ক, শিপইয়ার্ড, থানা-খুলনা সদর, কেএমপি খুলনাকে গ্রেপ্তার করে এবং অপহৃত ভিকটিমদের উদ্ধার করে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!